1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আবারও এক হচ্ছেন তাহসান-মিথিলা - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

আবারও এক হচ্ছেন তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

 211 বার পঠিত

তরুণ প্রজন্মের জনপ্রিয় জুটি তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। এক ছাদের নিচে ১১ বছর সংসারের পর ভক্তদের হতাশ করেন তারা। ২০১৭ সালের মে মাসে সাংসারিক জীবনের ইতি টেনে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন।

তবে নতুন খবর হচ্ছে, তাহসান-মিথিলার ভক্তদের সেই কষ্ট কিছুটা হলেও দূর হতে চলেছে। আবারও এক হচ্ছেন দুই তারকা। তবে দাম্পত্য জীবনে নয়, একটি ওয়েব সিরিজে। সাত পর্বের এই সিরিজের নাম ‘বাজি’। যেখানে তাহসানকে দেখা যাবে একজন ক্রিকেটারের ভূমিকায়। মিথিলা অভিয়ন করবেন সাংবাদিক চরিত্রে।

বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধাবোধের জন্য প্রশংসিত এ জুটি। তবে এরপর দুজনকে আর কখনোই একসঙ্গে দেখা যায়নি। এবার ওয়েব সিরিজ ‘বাজি’র সৌজন্য সেই অপেক্ষা শেষ হচ্ছে।

আরিফুর রহমানের পরিচালনায় নির্মিত ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং শেষ হয়েছে। একটি ফোরস্টার হোটেলে দুই মাস এই ওয়েব সিরিজের শুটিং হয়েছে। দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিরিজটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, তাহসানের সঙ্গে ডিভোর্সের পর গত তিন বছর ধরে ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জীর ঘরণি মিথিলা। একমাত্র মেয়ে আইরা তার সঙ্গেই তাকে। তবে তাহসান নতুন করে আর কারও সঙ্গে সংসার পাতেননি। তিনি একাই আছেন তার গান, অভিনয় এবং শিক্ষকতা নিয়ে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park