1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পদোন্নতির দাবিতে আন্দোলনে ইউনিয়ন ভূমি কর্মকর্তারা  - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

পদোন্নতির দাবিতে আন্দোলনে ইউনিয়ন ভূমি কর্মকর্তারা 

ইউনুছ
  • প্রকাশ সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

 122 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তা নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ি পদোন্নতির দাবিতে কালোব্যাজ ধারণ করে আন্দোলনে নেমেছেন রৌমারী ও রাজীবপুর উপজেলার ইউনিয়ন ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তারা।
সোমবার(১৭ জানুয়ারী) সকাল থেকে আন্দোলনের অংশ হিসাবে কালোব্যাজ ধারণ করেন ইউনিয়ন ভূমি কর্মকর্তারা। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত তাদের এ কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন আন্দোলনকারী ইউনিয়ন ভূমি কর্মকর্তা।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রৌমারী ও রাজীবপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও যাদুরচর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, ২০১৩ সালের গেজেট মোতাবেক ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের ১৬তম গ্রেড থেকে ১১তম গ্রেডে এবং উপ-সহকারী কর্মকর্তাদের ১৭তম গ্রেড থেকে ১২তম গ্রেডে উন্নীত করা হয়।
কিন্তু রহস্যজনক কারণে তা স্থগিত করা হয়। পরে ইউনিয়ন ভূমি উপ-সহকারী নিয়োগ বিধিমালা-২০২১ জারি করা হয়। স্থগিত হওয়া বেতন স্কেল বৃদ্ধি ও নিয়োগ বিধিমালা-২০২১ মোতাবেক কার্যক্রম বাস্তবায়নের জন্য কালোব্যাজ ধারণ করা হয় বলেও জানান তিনি।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রৌমারী-রাজীবপুর উপজেলার সাধারণ সম্পাদক ও বন্দবেড় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রজব আলী বলেন, ১৭জানুয়ারি থেকে ২০জানুয়ারি পর্যন্ত আন্দোলনের অংশ হিসাবে কালোব্যাজ ধারণ করে অফিস করা হবে।
নির্ধারিত তারিখের মধ্যে দাবি না মানলে, আগামীতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রিয় কমিটির সিন্ধান্ত মোতাবেক আন্দোলন করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park