বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

পদোন্নতির দাবিতে আন্দোলনে ইউনিয়ন ভূমি কর্মকর্তারা 

ইউনুছ
  • প্রকাশ সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ২৭ বার-পাঠিত
কুড়িগ্রাম প্রতিনিধি>ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তা নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ি পদোন্নতির দাবিতে কালোব্যাজ ধারণ করে আন্দোলনে নেমেছেন রৌমারী ও রাজীবপুর উপজেলার ইউনিয়ন ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তারা।
সোমবার(১৭ জানুয়ারী) সকাল থেকে আন্দোলনের অংশ হিসাবে কালোব্যাজ ধারণ করেন ইউনিয়ন ভূমি কর্মকর্তারা। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত তাদের এ কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন আন্দোলনকারী ইউনিয়ন ভূমি কর্মকর্তা।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রৌমারী ও রাজীবপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও যাদুরচর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, ২০১৩ সালের গেজেট মোতাবেক ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের ১৬তম গ্রেড থেকে ১১তম গ্রেডে এবং উপ-সহকারী কর্মকর্তাদের ১৭তম গ্রেড থেকে ১২তম গ্রেডে উন্নীত করা হয়।
কিন্তু রহস্যজনক কারণে তা স্থগিত করা হয়। পরে ইউনিয়ন ভূমি উপ-সহকারী নিয়োগ বিধিমালা-২০২১ জারি করা হয়। স্থগিত হওয়া বেতন স্কেল বৃদ্ধি ও নিয়োগ বিধিমালা-২০২১ মোতাবেক কার্যক্রম বাস্তবায়নের জন্য কালোব্যাজ ধারণ করা হয় বলেও জানান তিনি।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রৌমারী-রাজীবপুর উপজেলার সাধারণ সম্পাদক ও বন্দবেড় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রজব আলী বলেন, ১৭জানুয়ারি থেকে ২০জানুয়ারি পর্যন্ত আন্দোলনের অংশ হিসাবে কালোব্যাজ ধারণ করে অফিস করা হবে।
নির্ধারিত তারিখের মধ্যে দাবি না মানলে, আগামীতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রিয় কমিটির সিন্ধান্ত মোতাবেক আন্দোলন করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD