1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
পদোন্নতির দাবিতে আন্দোলনে ইউনিয়ন ভূমি কর্মকর্তারা  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

পদোন্নতির দাবিতে আন্দোলনে ইউনিয়ন ভূমি কর্মকর্তারা 

ইউনুছ
  • প্রকাশ সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

 21 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তা নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ি পদোন্নতির দাবিতে কালোব্যাজ ধারণ করে আন্দোলনে নেমেছেন রৌমারী ও রাজীবপুর উপজেলার ইউনিয়ন ভূমি সহকারী ও উপ-সহকারী কর্মকর্তারা।
সোমবার(১৭ জানুয়ারী) সকাল থেকে আন্দোলনের অংশ হিসাবে কালোব্যাজ ধারণ করেন ইউনিয়ন ভূমি কর্মকর্তারা। আগামী ২০ জানুয়ারি পর্যন্ত তাদের এ কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন আন্দোলনকারী ইউনিয়ন ভূমি কর্মকর্তা।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রৌমারী ও রাজীবপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও যাদুরচর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, ২০১৩ সালের গেজেট মোতাবেক ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের ১৬তম গ্রেড থেকে ১১তম গ্রেডে এবং উপ-সহকারী কর্মকর্তাদের ১৭তম গ্রেড থেকে ১২তম গ্রেডে উন্নীত করা হয়।
কিন্তু রহস্যজনক কারণে তা স্থগিত করা হয়। পরে ইউনিয়ন ভূমি উপ-সহকারী নিয়োগ বিধিমালা-২০২১ জারি করা হয়। স্থগিত হওয়া বেতন স্কেল বৃদ্ধি ও নিয়োগ বিধিমালা-২০২১ মোতাবেক কার্যক্রম বাস্তবায়নের জন্য কালোব্যাজ ধারণ করা হয় বলেও জানান তিনি।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির রৌমারী-রাজীবপুর উপজেলার সাধারণ সম্পাদক ও বন্দবেড় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রজব আলী বলেন, ১৭জানুয়ারি থেকে ২০জানুয়ারি পর্যন্ত আন্দোলনের অংশ হিসাবে কালোব্যাজ ধারণ করে অফিস করা হবে।
নির্ধারিত তারিখের মধ্যে দাবি না মানলে, আগামীতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রিয় কমিটির সিন্ধান্ত মোতাবেক আন্দোলন করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park