1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ

তামিম সরদার
  • প্রকাশ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

 159 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি > বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে ৭ম তম বয়স ও বিষয় ভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগীতা উপলক্ষে পিরোজপুর জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) দিনব্যাপী বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা পিরোজপুর জেলা শাখার ব্যবস্থাপনায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাছাই ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা পিরোজপুর জেলা শাখার সভাপতি ফেরদৌসী রহমান তানিয়া, সাধারণ সম্পাদক নয়ন জোমাদ্দার, নৃত্য বিচারক  তানজীন আফরিন জিসা, অর্পনা সমাদ্দার, তামান্না রহমান, রুম্মান হোসেন, দ্বীলিপ মিস্ত্রী সহ অংশগ্রহনকারী ৩ শতাধিক প্রতিযোগী ও তাদের অভিভাবকবৃন্দ।

পরে জেলা পর্যায়ের বাছাই শেষে বিজয়ীদের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য জেলা পর্যায়ের বাছাই হওয়া বিজয়ীরা আগামী ২২-২৪ সেপ্টেম্বর জাতীয় পর্যায়ে অংশগ্রহন করবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park