1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
এপ্রিল ১, ২০২৪ - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা
 138 বার পঠিত ভারত থেকে আমদানি করা পেঁয়াজ আগামীকাল মঙ্গলবার (২ এপ্রিল) থেকে বিক্রি শুরু হবে বলে জানিয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। দেশের তিনটি জেলায় টিসিবির এই বিক্রয় কার্যক্রম চলবে। বিস্তারিত..
 118 বার পঠিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন দেশে উচ্চশিক্ষার মান উন্নয়নে বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিল (বিএসি)-কে জোরালো ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন। আজ দুপুরে বঙ্গভবনে প্রত্যয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. মেসবাউদ্দীনের নেতৃত্বে একটি প্রতিনিধি বিস্তারিত..
 36 বার পঠিত ঈদযাত্রা নির্বিঘ্ন করতে একদিন ৯ এপ্রিল ছুটি বাড়ানোর সুপারিশ নাকচ করেছে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। ফলে পবিত্র ঈদুল ফিতরের আগে ৯ এপ্রিল ছুটি বাড়ল না। সোমবার সকালে প্রধানমন্ত্রীর বিস্তারিত..
 90 বার পঠিত চলতি মাসে সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস পেরিয়ে দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে তীব্র থেকে অতিতীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে। একই সঙ্গে বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় সৃষ্টি হতে পারে বলেও বিস্তারিত..
 65 বার পঠিত ডিজেলের দাম কমানোর সরকারি ঘোষণার পর বাসের ভাড়া প্রতি কিলোমিটারে ৩ পয়সা কমানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপ‌ক্ষের (বিআরটিএ) ভাড়া নির্ধারণ কমিটি আজ সোমবার (১ এপ্রিল) রাজধানীর বিস্তারিত..
 163 বার পঠিত দ্বিতীয় ধাপে দেশের ১৬১টি উপজেলা পরিষদের নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। সোমবার নির্বাচন কমিশনের ৩০তম সভা শেষে নির্বাচন কমিশন (ইসি) সচিব মো: জাহাংগীর আলম গণমাধ্যমকে এই তথ্য বিস্তারিত..
 59 বার পঠিত নির্বিঘ্নে বাড়ি যেতে ঈদুল ফিতরের ছুটি একদিন (৯ এপ্রিল) বাড়ানোর সুপারিশ করবে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। সোমবার (১ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে এ বিষয়ে সুপারিশ করা বিস্তারিত..
 113 বার পঠিত   নাটোরের নলডাঙ্গায় মাঠে মাঠে গমের সোনালি শীষ দোল খাচ্ছে বাতাসে। কোথাও সবুজ কোথাও হলুদ সোনালী রঙে গম দোল খাচ্ছে বাতাসে।  আবহাওয়া অনুকূলে থাকায় উপজেলায় গমের ফলন বৃদ্ধি বিস্তারিত..

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park