1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সারা দেশের ন্যায় পিরোজপুরে জাতীয় সমাজসেবা দিবস পালিত - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

সারা দেশের ন্যায় পিরোজপুরে জাতীয় সমাজসেবা দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ সোমবার, ২ জানুয়ারি, ২০২৩

 105 বার পঠিত

উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রার, দেশ গড়ব সমাজসেবায়” শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় পিরোজপুরে পালিত হয়েছে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে আজ সোমবার সকালে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের আয়োজনে শহরের সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী শুরু হয়েছে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের মিলনায়তনে জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক মো: ইকবাল কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ মোহাম্মদ ইয়াসিন আলী, পিরোজপুর প্রেসক্লাব সাবেক সভাপতি মাহমুদ হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জন্য সরকার সংশ্লিষ্ট সব আইন সংশোধনী এনেছে। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত নাগরিকদের ডিজিটাল ডাটাবেজ তৈরির মাধ্যমে ই-পেমেন্টের মাধ্যমে তাদের কাছে সরাসরি অর্থ পৌঁছানোর ব্যবস্থা করেছে। ক্ষুদ্রঋণ ও মৃত্তিমূলক প্রশিক্ষণের মাধ্যমে দরিদ্র ও বিপন্ন ব্যক্তিদের আত্মকর্মসংস্থান ও এতিম শিশুদের প্রতিপালনের ব্যবস্থার পাশাপাশি সমাজকর্মীদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ দেয়া হচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park