1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সুন্দরগঞ্জে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

সুন্দরগঞ্জে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা

হযরত বেল্লাল
  • প্রকাশ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

 100 বার পঠিত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃগাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিএনপি-জামায়াত কর্তৃক দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা অনু্ষ্ঠিত হয়েছে।
গতকাল সোমাবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে প্রতিবাদ সভা অনু্ষ্ঠিত হয়।

সুন্দরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু ও যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা। আরো বক্তব্য দেন পৌর আওয়ামীলীগ সভাপতি আহসানুল করিম চাঁদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, বেলকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আশিকুজ্জামান তুহিন, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ্ আল মেহেদী রাসেল। আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদের সাবেক সদস্য জামিউল আনছারী লিংকন, ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক রতন মিয়া প্রমূখ। এ সময় উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park