1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীনগরে হারিয়ে যাচ্ছে অর্ধ শতাধিক বৃটিশ বিরোধী বিপ্লবীদের স্মৃতি চিহ্ন  রাঙ্গুনিয়ায় ভাণ্ডারী গানের ভান্ডার সন্ধান  বড়লেখায় মহান শ্রমিক দিবসে শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বিশ্বজুড়ে শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় পালন করা হয় মে দিবস কটিয়াদীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত,পৃথক পৃথক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত। ১লা মে জাতীয় শ্রম দিবস উপলক্ষে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে আখের রসের শরবত বিতরণ খাগড়াছড়িতে পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত খাগড়াছড়িতে অগ্নিকান্ডে প্রায় ৩০টি দোকান ভষ্মিভুত মহান মে দিবস আজ কুড়িগ্রামে ঘরে মিলল শিশুর দ্বিখণ্ডিত মরদেহ

দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ বুধবার, ২২ মার্চ, ২০২৩

 172 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি>পটুয়াখালীর দশমিনা  উপজেলায় সরকারি মডেল  মাধ্যমিক বিদ্যালয়ে ২২ তারিখ রোজ বুধবার অশ্রুসিক্ত চোখে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী করেন শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। 

অনুষ্ঠান সম্মানিত প্রধান শিক্ষক জনাব মোঃ সালাউদ্দিন সৈকত এঁর সভাপতিত্বে  অনুষ্ঠান  সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে  শিক্ষকগণ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, কর্মরত শিক্ষকগণ, বিদায়ী শিক্ষার্থী ও শত শত অধ্যয়নরত ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এবিষয় প্রধান শিক্ষক বলেন,  পরিবেশে, অশ্রুসিক্ত নয়নে প্রিয় শিক্ষার্থীদের চলে যাওয়ার দৃশ্য আমার  বুকটাকে ভারী করে তুলেছে। শিক্ষকতা ও ছাত্রজীবেনর এ দৃশ্যটাই আমার কাছে সবচেয়ে করুন,মর্মস্পর্শী ও বেদনাদায়ক। ওরা চলে যায় , আমরা থেকে যাই। এভাবেই একদিন সবাই চলে যাব দূরে, বহু দরে,যেখান থেকে আর কেউ ফিরে আসে না।এরই নাম স্কুলজীবন।যেখানেই থাকো ভাল থেকো।পরিশেষে মহান স্রষ্টার কাছে কায়মনো বাক্যে প্রার্থনা করি তোমাদের দুনিয়া এবং আখিরাতের জীবন হোক ফুলের মত সুন্দর এবং কল্যানময়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park