1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ডাক বাংলা সাহিত্য একাডেমি সম্মাননা পদক পেলেন এস এম মাসুদ রানা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
সাজেকে ট্রাক খাদে পড়ে ৯ শ্রমিক নিহত, আহত ৬ তাপ কমাতে প্রতিদিন সড়কে প্রায় চার লাখ লিটার পানি ছিটাচ্ছে ডিএনসিসি কুড়িগ্রামের বিভিন্ন এলাকায় বৃষ্টির জন্য নামাজ অনুষ্ঠিত  গলাচিপায় স্ত্রী’র স্বিকৃতির দাবীতে ঘন্টা ব্যাপী  মানববন্ধন  পাবনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় তীব্র গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত  কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব 

ডাক বাংলা সাহিত্য একাডেমি সম্মাননা পদক পেলেন এস এম মাসুদ রানা

ইমরান হাসান
  • প্রকাশ শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

 150 বার পঠিত

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি > ডাক বাংলা সাহিত্য একাডেমি’র ২য় প্রতিষ্ঠাবার্ষিক ও আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন- ২০২২এর সম্মাননা পদক পেয়েছেন ত্রিশালের লেখক এস এম মাসুদ রানা।
শুক্রবার সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমির স্টুডিও থিয়েটার মিলনায়তনে সেগুনবাগিচা
ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার দেয়া হয়।

ডাক বাংলা সাহিত্য একাডেমি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি শ ম দেলোয়ার জাহানের সার্বিক তত্বাবধায়নে কবি জাহানারা বেগমের পরিচালনায় এবং লেখক ও গবেষক কবি মুহাম্মদ শামসুল হক বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ সেক্টর কমান্ডার্স ফোরামের যুগ্ম মহাসচিব প্রফেসর আবুল কালাম আজাদ পাটওয়ারী, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ফিলিপাইন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপদেষ্টা জেনারেল ড. মোহাম্মদ জামাল উদ্দিন ফকির।

অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কথাসাহিত্যিক ড. মির্জা গোলাম সারোয়ার পিপিএম, প্রফেসর ড. মো: দেলোয়ার হোসেন, জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা এবিএম সোহেল রশিদ, লায়ন ছিদ্দিকুর রহমান প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park