1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
টেকনাফ বাহারছড়া তল্লাশি চৌকিতে যাত্রীকে মারধরের ঘটনায় ৩ বিজিবি সদস্য ক্লোজ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
একনেক সভায় ১১টি প্রকল্প অনুমোদন পঞ্চম ধাপে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু গণহত্যা চলছেই, ইসরায়েলের বিরুদ্ধে বিশ্বজুড়ে বাড়ছে ক্ষোভ রাজধানীতে আজ থেকে ৫ স্থানে কৃষকের দামে তরমুজ বিএনপি নেতাদের চোখে স্বৈরতন্ত্রের চশমা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জে বারো জুয়াড়িসহ গ্রেফতার-১৩ দেশের অধিক জনগোষ্ঠী মানুষ যাতে সেবা পায় সে ব্যাপারে দ্বায়িত্বশীল হতে হবে – জেলা প্রশাসক পটুয়াখালী  কিশোরগঞ্জে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরকারি ছুটির চেয়ে শ্রমিকদের ছুটি কোনোভাবেই কম দেওয়া যাবে না: কর্মসংস্থান প্রতিমন্ত্রী মেডিকেল চান্স পাওয়া মেহনাজের দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

টেকনাফ বাহারছড়া তল্লাশি চৌকিতে যাত্রীকে মারধরের ঘটনায় ৩ বিজিবি সদস্য ক্লোজ

মোঃ জুয়েল
  • প্রকাশ বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

 95 বার পঠিত

কক্সবাজার প্রতিবেদক> কক্সবাজার -টেকনাফ দীর্ঘ মেরিন ড্রাইভ সড়কে নিত্যদিনের মত মাদক দ্রব্য পাচার রোধে, বাহারছড়া  চোকিদার পাড়া অস্থায়ী বিজিবি তল্লাশি চৌকিতে ইয়াবা তল্লাশির নামে আব্দুল্লাহ নামে এক মালয়েশিয়া প্রবাসীকে বেধড়ক মারধরের ঘটনায় তল্লাশি চৌকির ৩ সদস্যকে ক্লোজ করেছে।
মঙ্গলবার ( ০৬ সেপ্টেম্বর)  বিকেলে টেকনাফ থেকে কক্সবাজার যাওয়ার পথে বাহারছড়া বিজিবি তল্লাশি চৌকিতে এই ঘটনা ঘটে।
তার পরিবার সুত্রে: জানা যায়, আবদুল্লাহ পিতা মৃত শফি উজ্জামান ৩ নং ওয়ার্ড কাইয়ুক খালী টেকনাফ পৌরসভার বাসিন্দা। তিনি দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসে থাকেন, গত কাল মঙ্গলবার বিকেলে টেকনাফ থেকে তার বাবার কবর জিয়ারত শেষে তার শ্বশুর বাড়ি চাঁদপুরে যাচ্ছিলেন। আসার সময় টেকনাফের বাহারছড়া চোকিদার পাড়ার বিজিবি তল্লাশি চৌকিতে  ডিউটি করছিলেন কর্মরত বিজিবি সদস্যর। ঐ সময় আব্দুল্লাহ সহ যাত্রীরা তল্লাশি চৌকিতে পৌঁছলে একেকজন করে তল্লাশি করে। পরে আবদুল্লাহ কে নিয়ে যায় তাদে অস্থায়ী কক্ষে। পরে তাঁকে ইয়াবা তল্লাশির নামে বেধড়ক মারধর করে মুমূর্ষু অবস্থায় গাড়িতে তুলে দেয় কক্সবাজারের দিকে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। বিষয়টি নজরে আসে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন উচ্চমহলের কাছে,
পরে ঐ চেকপোস্টের ক্যাম্প কমান্ডার মাহফুজ রহমান বিষয়টি জানতে পেরে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আইনি প্রক্রিয়া শেষে যাত্রীকে মারধরের ঘটনায় জড়িত ৩ সদস্যকে ক্লোজ করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা বিভাগের কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন।
এ বিষয়ে তার পরিবারের দাবি গতকাল বিজিবি তল্লাশি চৌকির বিজিবি ইয়াবা তল্লাশীর ফাঁদে ফেলে অমানুষিক নির্যাতনের শিকার হয় আব্দুল্লাহ। পরে তাকে একটি গাড়িতে উঠিয়ে দেয়। এসময় কিছুদূর যেতে না যেতেই তার শরীরের তীব্র যন্ত্রনায় মুমূর্ষ অবস্থায় কক্সবাজার বাস টার্মিনালে পরিবহন টি নামিয়ে দিলে ভুক্তভোগী বিষয়টি উপস্থিত লোকজনকে বলেন।

পরে তাকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পৌঁছে দেয়। এ বিষয়ে সঠিক তদন্তের মাধ্যমে আইন গত ব্যবস্থা গ্রহণের দাবি করেন তার পরিবার। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করতে চোকিদার পাড়া ক্যাম্প কমান্ডার মাহফুজ রহমান কে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনে সংযোগ পাওয়া যায় নাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park