1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
গলাচিপা স্কুল পরিদর্শনে জন প্রশাসনের যুগ্ম সচিব - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

গলাচিপা স্কুল পরিদর্শনে জন প্রশাসনের যুগ্ম সচিব

মোঃ জহিরুল ইসলাম চয়ন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

 155 বার পঠিত

পটুয়াখালীর জেলার গলাচিপা উপজেলা প্রশাসন পরিচালিত দক্ষিণ জনপদের ঐতির্য্যবাহী বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল পরিদর্শন করেন বাংলাদেশ সরকারের জন প্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ হিরুজ্জামান। 

বৃহস্পতিবার সকাল ১০ টায় পরিদর্শনে অতিথিকে ফুলের সংবর্ধনা প্রদান করেন বিটিএফ স্কুলের অধ্যক্ষ ডাঃ জান্নাতুল নাঈম। স্কুল পরিচালনা কমিটির এ্যাডুকেশন ডাইরেক্টর ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম। গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুঃ জাহাঙ্গীর হোসেন টুটু,স্কুল উপাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, ও স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রেসক্লাব সভাপতি মুঃ খালিদ হোসেন মিলটন সহ স্কুলের সকল শিক্ষক, শিক্ষিকারা ফুলের পাপড়ি দিয়ে যুগ্ম সচিব মহোদয়কে বরন করে। পরে তিনি বিভিন্ন শ্রেণি কক্ষ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে অধ্যক্ষের রুমে পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। তিনি স্কুলের সার্বিক ব্যবস্থাপনা ও শিক্ষার গুনগত মান ও পূর্বের ফলাফল শুনে যুগ্ম সচিব সন্তোষ প্রকাশ করেন।এবং স্কুল পরিদর্শন শেষে স্কুল আঙ্গিনায় শিশু ছবিঘর পরিদর্শন করেন। 

উল্লেখ্য যে বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ২০০৮ সালে, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার থাকাকালীন সময় স্কুলটি প্রতিষ্ঠা করেন। এছাড়াও পরিদর্শন কালে গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park