1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কাউখালীতে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধু'র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উজ্জাপন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন

কাউখালীতে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উজ্জাপন

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

 96 বার পঠিত

কাউখালী প্রতিনিধি> কাউখালীতে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে । কাউখালী  উপজেলা প্রশাসন এর আয়োজনে নানা কর্মসূচীর মধ্যে ১৭ মার্চ (শুক্রবার) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই দোয়া মাহফিল, বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠিত হয়।

  এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ সহিদ,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ হান্নান হোসেন,কাউখালী থানার ওসি মোঃ জাকারিয়া জাকির,   উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু শুনিল কুন্ডুলি, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, চিরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাইকুজ্জামান মিন্টু,  বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেবেকা শাহিন চৈতী, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বাবু অলোক কুমার, আওয়ামী যুবলীগের নেতা পলাশ সিকদার, ফয়সাল হোসেন রুবেল প্রমূখ। 

এ সময়  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের  রুহের মাগফিরাত কামনা করেন। উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park