1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আর্জেন্টিনার ফুটবল বিশ্বকাপ জয়ের আনন্দে পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর আয়োজনে বিজয় মিছিল ও কেক কেটে উযাপন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

আর্জেন্টিনার ফুটবল বিশ্বকাপ জয়ের আনন্দে পিরোজপুরে আজমল হুদা নিঝুম এর আয়োজনে বিজয় মিছিল ও কেক কেটে উযাপন

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

 174 বার পঠিত

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার ফুটবল বিশ্বকাপ জয়ের আনন্দে পিরোজপুরে বিজয় মিছিল ও কেক কেটে উযাপন করেছে ফুটবল প্রেমীরা। মঙ্গলবার বিকেলে ফুটবলপ্রেমি আজমল হুদা নিঝুম এর আয়োজনে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ের আনন্দে বিজয় মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় মুহুর মুহুর আর্জেন্টিনা ও মেসির স্লোগানে মুখরিত হয় পুরো শহর। দল মত নির্বিশেষে সর্বস্তরের ফুটবল প্রেমী কয়েক শতাধিক মানুষ আর্জেন্টিনার বিজয়কে উপভোগ করতে আনন্দ মিছিলে অংশগ্রহণ করে। মিছিল শেষে কেক কেটে বিজয় উদযাপন করা হয়। 

এসময় মিছিলের আয়োজক আজমল হুদা নিঝুম জানান, পিরোজপুরের মানুষ ফুটবলপ্রেমী।  বিশ্বকাপ ফুটবল আসলেই আমরা উৎসবে মেতে উঠি। আর্জেন্টিনার এ জয়কে স্বাগত জানিয়ে স্মরণীয় করে রাখতেই আমাদের এ বিজয় মিছিল ও কেক কেটে উদযাপন। সর্বস্তরের মানুষ মিছিলে অংশগ্রহণ করেছে আর্জেন্টিনা ও লিওনেল মেসিকে শুভেচ্ছা জানাতে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park