1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
৪৯৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

৪৯৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে

চাকরির খবর
  • প্রকাশ সোমবার, ৪ মার্চ, ২০২৪

 373 বার পঠিত

বাংলাদেশ রেলওয়ে সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ০৪টি পদে ৪৯৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা খুব সহজে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

১. পদের নাম: ফিল্ড কানুনগো

পদ সংখ্যা: ০৬
আবেদন যোগ্যতা: কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড হতে এইচ. এস.সি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ ডিপ্লোমা-ইন সার্ভে সনদ থাকতে হবে।

বেতন স্কেল: (গ্রেড-১৩) ১১,০০০-২৬,৫৯০/- টাকা।

২. পদের নাম: গার্ড গ্রেড-২

পদ সংখ্যা: ১১৪

আবেদন যোগ্যতা: ক। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোনো বিষয়ে অন্যূন ২য় শ্রেণী বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি। খ। শারীরিক উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি ও সুঠাম দেহের অধিকারী হতে হবে।

বেতন স্কেল: (গ্রেড-১৪) ১০,২০০-২৪,৬৮০/- টাকা।

৩. পদের নাম: আমিন

পদ সংখ্যা: ২২

আবেদন যোগ্যতা: কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড হতে বিজ্ঞানে এইচ.এস.সি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ ডিপ্লোমা-ইন সার্ভে সনদ থাকতে হবে।

বেতন স্কেল: (গ্রেড-১৬) ৯,৩০০-২২,৪৯০/- টাকা।

৪. পদের নাম: পয়েন্টসম্যান

পদ সংখ্যা: ৩৫১

আবেদন যোগ্যতা: কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড হতে অন্যূন এইচ.এস.সি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ সুঠাম দেহের অধিকারী হতে হবে।

বেতন স্কেল: (গ্রেড-১৮) ৮,৮০০-২১,৩১০/- টাকা।

বয়সসীমা: ১৮ মার্চ ২০২৪ তারিখে ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহিদ মুক্তিযোদ্ধাদের সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী যোগ্য প্রার্থীরা (br.teletalk.com.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: টেলিটক প্রি-পেইডের মাধ্যমে ১-৩ নং পদের জন্য ২২৩/- টাকা; এবং ৪ নং পদের জন্য ১১২/- টাকা অফেরতযোগ্য হিসেবে ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদন শুরু: ১৮ মার্চ ২০২৪ তারিখ সকাল ৯টা থেকে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২১ এপ্রিল ২০২৪ তারিখ সন্ধা ০৪টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park