1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
২১ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ তানজিনার পাগল প্রায় বাবা-মা - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

২১ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ তানজিনার পাগল প্রায় বাবা-মা

রোমান আহমেদ নকিব
  • প্রকাশ শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

 205 বার পঠিত

ভালুকা প্রতিনিধি>ময়মনসিংহের ভালুকায় ২১ দিনেও সন্ধান মেলেনি উপজেলার বগাজান গ্রামের মো: ইছব আলীর মেয়ে নিখোঁজ তানজিনা আক্তার (১৫) এর, অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন যাবৎ পার্শ্ববর্তি সোয়াইল গ্রামের রফিকের ছেলে সাগর মিয়া (১৯) তানজিনা আক্তারকে  রাস্তাঘাটে উত্যক্ত করে আসছিলো।

তার প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরন করার হুমকি দিয়ে আসছিলো অভিযুক্ত সাগর মিয়া। পরে গত ২৩ আগস্ট তানজিনা  আক্তার  খালা ফরিদা আক্তারের বাড়িতে যাবার জন্য বাড়ি থেকে বাহির হলে বগাজান সাকিনস্থ আমতলি মোড় নামক স্থানে পৌছালে সাগর মিয়া ও নবীজা বেগম সহ অজ্ঞাত ২/৩ জনের সহযোগিতায় তানজিনাকে অজ্ঞাত স্থানের উদ্দেশ্যে নিয়ে যায় পরে তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

পরে তানজিনা আক্তারের বাবা ইছব আলী বাদী হয়ে সোয়াইল গ্রামের মোঃ রফিকের ছেলে সাগর মিয়া (১৯), বগাজান গ্রামের আবুল হোসেনের স্ত্রী নবীজা বেগম (৪৫) কে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সাগরের মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। 

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক তপু চক্রবর্তী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে, তদন্ত শেষ হলে বিস্তারিত বলতে পারবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park