1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
২১ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ তানজিনার পাগল প্রায় বাবা-মা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

২১ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ তানজিনার পাগল প্রায় বাবা-মা

রোমান আহমেদ নকিব
  • প্রকাশ শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

 221 বার পঠিত

ভালুকা প্রতিনিধি>ময়মনসিংহের ভালুকায় ২১ দিনেও সন্ধান মেলেনি উপজেলার বগাজান গ্রামের মো: ইছব আলীর মেয়ে নিখোঁজ তানজিনা আক্তার (১৫) এর, অভিযোগ সূত্রে জানা যায়, কিছুদিন যাবৎ পার্শ্ববর্তি সোয়াইল গ্রামের রফিকের ছেলে সাগর মিয়া (১৯) তানজিনা আক্তারকে  রাস্তাঘাটে উত্যক্ত করে আসছিলো।

তার প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরন করার হুমকি দিয়ে আসছিলো অভিযুক্ত সাগর মিয়া। পরে গত ২৩ আগস্ট তানজিনা  আক্তার  খালা ফরিদা আক্তারের বাড়িতে যাবার জন্য বাড়ি থেকে বাহির হলে বগাজান সাকিনস্থ আমতলি মোড় নামক স্থানে পৌছালে সাগর মিয়া ও নবীজা বেগম সহ অজ্ঞাত ২/৩ জনের সহযোগিতায় তানজিনাকে অজ্ঞাত স্থানের উদ্দেশ্যে নিয়ে যায় পরে তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

পরে তানজিনা আক্তারের বাবা ইছব আলী বাদী হয়ে সোয়াইল গ্রামের মোঃ রফিকের ছেলে সাগর মিয়া (১৯), বগাজান গ্রামের আবুল হোসেনের স্ত্রী নবীজা বেগম (৪৫) কে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সাগরের মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। 

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক তপু চক্রবর্তী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে, তদন্ত শেষ হলে বিস্তারিত বলতে পারবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park