1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
১৬৪ধারায় জবাববন্দি গ্রহন,২৬সেপ্টেম্বর কর্মসূচী ঘোষনা,দপ্তরি কর্তৃক স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

১৬৪ধারায় জবাববন্দি গ্রহন,২৬সেপ্টেম্বর কর্মসূচী ঘোষনা,দপ্তরি কর্তৃক স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

ইলিয়াস খান
  • প্রকাশ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

 233 বার পঠিত

ঝালকাঠির -নলছিটির আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী (১১)কে বিদ্যালয় কক্ষে আটকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দপ্তরি কাম নৈশপ্রহরী আলমগীর হোসেন খোকন সিকদারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যালয়ের দপ্তরী আলমগীর হোসেন খোকনকে আসামী করে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে নলছিটি থানায় মামলা দায়ের করেছে। নির্যাতিতা ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি রুজু করেছে।

গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) যৌনহয়রানির শিকার শিশুছাত্রীকে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক ইমরানুর রহমান ১৬৪ধারায় তার জবাববন্দি গ্রহন করেছে বলে আদালত সূত্রে জানাগেছে।

এদিকে আলমগীর-জাহাঙ্গির দুই ভাইয়ের অপকর্মের প্রতিবাদে ও অপসারনের দাবীতে এলাকাবাসী আগামী ২৬ সেপ্টেম্বর সোমবার মানববন্ধন, বিক্ষোভ-সমাবেশ ও স্মারকলিপি প্রদান কর্মসূচী পালনের ঘোষনা দিয়েছে।

মামলার বিবরনে জানাগেছে, আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী উত্তর মগর গ্রামের মজিদ সিকদারের পুত্র আলমগীর হোসেন খোকন শুক্রবার সকাল সাড়ে ৬টায় প্রাইভেট পড়ানোর কথা বলে পঞ্চম শ্রেণির ছাত্রীকে বিদ্যালয়ের দ্বিতীয় তালায় নিয়ে আসে। সেখানে আলমগীর এক ছাত্রীকে একটি কক্ষে ডুকিয়ে বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা চালালে সে ডাক-চিৎকার করে। টেরপেয়ে এলাকাবাসী ও বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলায়রত বেশ কিছু লোকজন ছুটে এসে দপ্তরি আলমগীরকে অপ্রস্তুত অবস্থায় আটক করে।

প্রত্যক্ষদর্শী স্কুল মাঠে ফুটবল খেলতে আসা নাইম, মিঠু, সাদ্দাম, রুবেল জানায়, স্কুল ছাত্রীর চিৎকার শুনে তারা ভবনে ছূটে গিয়ে দপ্তরি আলমগীরকে একটি কক্ষের দরজা আটকে ভিতরে অবস্থানরত দেখতে পায়। ধাক্কা দিয়ে দরজা খুলে বিবস্ত অবস্থায় আলমগীরকে দেখে তারা আটক করে।

খবর পেয়ে প্রধান শিক্ষক জাহাঙ্গির সিকদার এসে বিচারের আশ্বাস দিয়ে কৌশলে তার ছোটভাই আলমগীরকে সটকে পরতে সহায়তা করে। এতে উত্তেজিত এলাকাবাসী আলমগীর ও তার বড়ভাই জাহাঙ্গিরের বিচারের দাবিতে স্কুল ছাত্রীদের পরিবার,স্বজন ও স্থানীয় সচেতন লোকজন বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক একঘণ্টা অবরোধ করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park