1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
১কেজি গাঁজাসহ দশমিনায় আটক-২  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

১কেজি গাঁজাসহ দশমিনায় আটক-২ 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২৭ জুলাই, ২০২২

 92 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা>পটুয়াখালীর দশমিনায় ১কেজি  গাঁজাসহ দুই  মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার হাজিরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত  ইমরান আকন(২৬) ও ইমরান হাওলাদার (২৬) বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বাসিন্দা।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  দশমিনা থানা অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান এর নেতৃত্বে এস আই মনির হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সদর ইউনিয়নের হাজিরহাট এলাকা থেকে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের ১কেজি গাজাসহ আটক করা হয়।

 এ বিষয়ে দশমিনা থানা অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, তাদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য-গত সপ্তাহে থানা পুলিশের অভিযানে ৪কেজি গাজা উদ্ধার করা হয়েছে। এসময় ৭ মাদক কারবারিকে আটক করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park