বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

রাজাপুরে জেল থেকে বেরিয়েই বাদীর বাড়ীতে আসামীদের হামলা,আহত ৩!

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৭০ বার-পাঠিত

রাজাপুর প্রতিনিধি> জেল থেকে বের হয়েই মামলার বাদীর বাড়িতে হামলা চালিয়ে বাদীর স্ত্রী,ছেলে ও ছেলের বউকে আহত করেছেন আসামী পক্ষ। সোমবার সকাল ৭ টার দিকে রাজাপুর উপজেলার নারিকেল বাড়ীয়া এলাকায় এ ঘটনা ঘটে। জমিজমা নিয়ে বিরোধের জেরে ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন নারিকেল বাড়ীয়া এলাকার মৃত মোকলেছ উদ্দিন হাওলাদারের ছেলে আমজেদ আলী হাওলাদার।

মামলায় একই এলাকার মৃত হাছেন আলী হাওলাদারের ছেলে আঃ রহিম, মো ঃ লোকমান,মোঃ ফোরকান,আঃ রহিম হাওলাদারের স্ত্রী আনজিরা খাতুন,ছেলে জসিম ও আসলাম, মৃত মোকলেছ উদ্দিনের ছেলে ইউসুব আলী এবং ইউসুব আলীর স্ত্রী তাসলিমা বেগমকে আসামী করে মোকাম ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

সেই মামলায় জেল খেটে জামিন পেয়ে আঃ রহিম, আসলাম,ইউসুব আলী দলবল নিয়ে আমজেদ আলী হাওলাদারের স্ত্রী জাহানারা বেগম ও ছেলে ডালিম হাওলাদার (৩৫), ডালিম হাওলাদারের স্ত্রী হনুফা আক্তার হেপী (৩০) কে এলোপাথরী কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ উঠেছে।

আহত ডালিম হাওলাদার অভিযোগ করে আরো বলেন,পাশের বাসার টিউওবয়েল থেকে হাত মুখ ধুয়ে আমার ঘরের সামনে আসতেই পূর্ব পরিকল্পিতভাবে পিছন থেকে হাছেন আলীর ছেলে আঃ রহিম, রহিমের ছেলে আসলাম,মৃত মোকলেছ উদ্দিনের ছেলে ইউসুব আলী দলবল সহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে পিটিয়ে আহত করে।

আমার চিৎকার শুনে আমার স্ত্রী হনুফা ও আমার মা আমাকে বাঁচাতে আসলে তাদেরকে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আমার পিতাকে ঘরের দরজা আটকে তাকে ঘরে বন্দী করে রাখে। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডালিম ও স্ত্রী হনুফার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD