বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

রাজাপুরে হাঁস মুরগির খামারে আগুন,আদালতে মামলা !

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৬ বার-পাঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া এলাকায় পারিবারিক কলহের জেরে হাঁস মুরগির খামারে আগুন দিয়ে প্রায় ২৫০ টি হাঁস মুরগি চুরি করে নেয়ার অভিযোগে আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। এতে প্রায় ০১ লক্ষ ৫৫ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান ভুক্তভোগী পরিবার। এ ঘটনায় ২০ ফেব্রুয়ারি ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত,রাজাপুরে মামলা দায়ের করেছেন মাহাফুজ রহমান তালুকদার (যায় নং সি.আর-৩০/২০২২ রাজা)।

মামলা সুত্রে জানা যায়, ভুক্তভোগী মাহাফুজ রহমান তালুকদার তার পৈত্রিক স¤পত্তিতে ঘর তুলিয়া হাঁস,মুরগী এবং কবুতরের ফার্ম করে। ফার্ম থেকে প্রতিমাসে প্রায় ৮০ হাজার টাকা আয় করে মাহাফুজ রহমান। মাহাফুজের এমন আয় দেথে তার মা সুফিয়া বেগম ,তার বোন ঝর্ণা বেগম,ভাগনী সাথী বেগম ,লাভলী বেগম,আলম ও সেলিম হাওলাদার ফার্ম বন্ধ করে দিবে বলে হুমকী দেয়। এরই ধারাবাহিকতায় গত ১৬ তারিখ বেলা ২ টার দিকে সুফিয়া বেগম ,ঝর্ণা বেগম ও সাথী বেগম মাহাফুজ রহমানের ফার্ম ভাংচুর করে।

তখন মাহাফুজের স্ত্রী রহিমা বেগম ভাংচুরে বাঁধা দিলে তাকেও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা।এরপরে ঝর্ণা বেগম আলম হাওলাদার ও সেলিম হাওলাদারকে খবর দিলে তারা এসে মাহাফুজকে খুন জখমের হুমকী দেয় । তখস মাহাফুজ তার স্ত্রী ছেলেকে নিয়ে ঘর থেকে বেড়িয়ে খালা বাড়ীতে চলে যায়।

খালা বাড়ী থেকে রাতে তার ঘরের পিছনের বাগানে এসে বসে থাকে এবং রাত ১১ টার দিকে দেখতে পায় প্রতিপক্ষ আলম ও সেলিম মাহাফুজের ফার্মের ঘরের এক পাশে আগুন লাগিয়ে দেয়। আগুন দেখে মাহাফুজ ও তার স্ত্রীর ডাক চিৎকার করলে এলাকার লোকজন ছুটেএসে ফার্মের ঘরের আগুন নিয়ন্ত্রনে আনে।

প্রতিপক্ষের দেয়া আগুনে ভুক্তভোগীর ফার্মের ঘরের ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং ফার্মে থাকা ডিম পাড়া ২০০ টি হাঁস ও ৫০ টি ডিমপাড়া মুরগী চুরি করে নিয়া যায় যার মুল্য আনুমানিক মুল্য ১ লক্ষ ৫ হাজার টাকা।

ভুক্তভোগী মাহাফুজের স্ত্রী রহিমা বেগম বলেন, আমরা অভিযোগ নিয়ে থানায় যোগাযোগ করে কোনো ফল না পেয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD