1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
স্যার ১০ লাখ মিষ্টি খেতে নেন, ইবি উপাচার্যকে তরুণীর বার্তা  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

স্যার ১০ লাখ মিষ্টি খেতে নেন, ইবি উপাচার্যকে তরুণীর বার্তা 

ইবি প্রতিনিধি
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

 99 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের হোয়াটসঅ্যাপে এক নারী চাকরি দিলে ১০ লক্ষ টাকা দেওয়া হবে এরকম একটি মেসেজ পাঠিয়েছেন। আজ মঙ্গলবার ১১টায় মেসেজটি আসে উপাচার্যের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে নম্বরে। 

পরে দুপরে এ বিষয়ে ব্যবস্থা নিতে ইবি থানায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ.এম আলী হাসান একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং ১০২১। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মামুন রহমান।

জিডিতে বলা হয়েছে, আজ মঙ্গলবার সকালে মাননীয় উপাচার্যের মোবাইল নম্বর ০১৭১২…. অজ্ঞাত মোবাইল নম্বর ০১৮৮৫…. মিথি নামক একটি মেয়ে উপাচার্য মহোদয়কে ১০ লক্ষ টাকার বিনিময়ে একটি চাকরি প্রদানের অনুরোধ জানিয়ে মেসেজ পাঠিয়েছে। 

উক্ত নাম্বার থেকে মেয়েটি মাননীয় উপাচার্যের সাথে টেলিফোনে কথা বলতে জোরাজোরি করেছে। মাননীয় উপাচার্য কথা বলতে না চাইলে মেসেজ পাঠিয়েছে। উক্ত বিষয় মেয়েটি সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করলে মাননীয় উপাচার্য মহোদয়ের মানহানি হবে। এমতাবস্থায় উপরোক্ত বিষয়টি ভবিষ্যতের জন্য সাধারন ডাইরীভুক্ত করিয়া রাখা একান্ত প্রয়োজন।

মিথির পক্ষ থেকে উপাচার্যকে পাঠানো মেসেজের স্ক্রিনশটে দেখা যায়, স্যার ১০ লাখ মিষ্টি খেতে নেন। এটা আপনি আর আমি ছাড়া কেউ জানবে না। আমার সত্যিই ওখানে কেউ নেই, প্লিজ স্যার চাকরিটা খুব দরকার।

এ বিষয়ে অভিযুক্ত মিথি বলেন, এরকম মেসেজ আমি দেইনি। আমার আইডিটা হয়তো হ্যাক হয়েছে। আমি গরিব মানুষ। আমাদের এতো টাকা নেই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, এটা কুচক্রী মহলের কাজ। এখানে একটা গ্রুপ আছে। এসব করে আমাদের ট্রাপে ফালাইতে চায়। আপাতত থানায় ডায়েরি করা হয়েছে। বিষয়গুলো আইনশৃঙ্খলা বাহিনী খতিয়ে দেখবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park