1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :

খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার দাবীতে পিরোজপুর জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান

মো: তামিম সরদার
  • প্রকাশ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

 121 বার পঠিত


পিরোজপুর প্রতিনিধি>বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবীতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে পিরোজপুর জেলা বিএনপি।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় পিরোজপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের কাছে এ স্মারকলিপি প্রদান করে বিএনপি ও এর অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি নজরুল ইসলাম খান, এড. আবুল কালাম আকন, এড. সৈয়দ সাব্বির আহম্মেদ, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা।

পরে এক পথ সভায় অধ্যাপক আলমগীর হোসেন বলেন, সুচিকিৎসার জন্য খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। জনগন মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থতির দিকে ঠেলে দিতেই জনগনের নেত্রী বেগম জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচারন করছে। এই মুহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park