1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ওটি ফ্যাসেলিটি উদ্বোধন - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ওটি ফ্যাসেলিটি উদ্বোধন

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

 87 বার পঠিত

 
চাঁদপুর প্রতিনিধি>চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের নতুন ভবন, সেন্টাল অক্সিজেন প্ল্যান্ট ,নতুন এক্স-রে মেশিন, জিন এক্সপার্ট মেশিন, আল্টাসনোগ্রাফি মেশিন, ল্যাবের এনালাইজার,সেল কাউন্টার মেশিন ও ওটি ফ্যাসেলিটির উদ্বোধন ও স্বাস্থ্য কর্মীদের সাথে মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উদ্বোধন করেন ও বক্তব্য দেন- পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড.শামসুল আলম।
প্রধান অতিথি তার বক্তবে বলেন, ১৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত  এই নতুন সুন্দর ভবনটি করা হয়েছে। আগে এই হাসপাতালে রোগী আসতে চাইতো না, দূর্গন্ধ ও অপরিস্কার ছিল। এখন পরিবেশ ভালো রোগী আসছে। মানুষ তাদের কাঙ্খিত সেবা পাচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি বলেন-ওটি ফ্যাসিলিটি উদ্বোধনের ফলে এ অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠী সুযোগ সুবিধা পাবে। স্বাস্থ্য সেবা মানুষের মৌলিক অধিকারের মধ্যে প্রথম।তাই আপনারা সরকারি সেবা ভোগ করবেন স্বাভাবিক সিজার আমাদের আগে ছিল। আজ থেকে ওটি শুর হয়েছে। আজই দুটি সিজার হয়েছে। আশা করছি এ এলাকার মানুষ অনেক উপকৃত হবে। বিশেষ অতিথির আরও বক্তব্য দেন – উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। 
সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. শাহাদাৎ হোসেন এবং  পরিচালনা করেন  ডা. মাকসুদা আক্তার মিতু ও ডা. আহসান হবিব। অনুষ্ঠানে  শুভেচ্ছা বক্তব্য দেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.  আসাদুজ্জামান জুয়েল।
এসময় উপস্থিত ছিলেন – সহকারী পুলিশ সুপার (মতলব)  সার্কেল ইয়াসির আরাফাত, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসন, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তারসহ বিভিন্ন পেশার লোকজন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park