1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী

এস এম রেজাউল করিম
  • প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২

 86 বার পঠিত

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষ্যে ঝালকাঠিতে বর্ণাঢ্য র‌্যালী হয়েছে। শনিবার সকাল ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। 
জেলা প্রশাসক মো. জোহর আলী র‌্যালীতে নেতৃত্ব দেন।  র‌্যালীতে সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাসহ বিভিন্ন স্তরের প্রায় এক হাজার লোক অংশ নেয়। 
র‍্যালীটি বর্ণাঢ্য করতে বিভিন্ন রকমের বাদ্য যন্ত্র ও ব্যানার, প্লাকার্ড রাখা হয়। জেলা প্রশাসন আয়োজিত র‌্যালী শেষে ঝালকাঠি শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বড় পর্দায় সেতু উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরী দেখানো হয়।
ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, ‘স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হতে যাচ্ছে আজ। আমরা দক্ষিণাঞ্চলের মানুষ খুব উচ্ছাসিত। ঝালকাঠিতে আদন্দের বন্যা বইছে। সকাল থেকে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে রাত অবদি চলবে।’

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park