1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী

এস এম রেজাউল করিম
  • প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২

 111 বার পঠিত

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষ্যে ঝালকাঠিতে বর্ণাঢ্য র‌্যালী হয়েছে। শনিবার সকাল ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামন থেকে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। 
জেলা প্রশাসক মো. জোহর আলী র‌্যালীতে নেতৃত্ব দেন।  র‌্যালীতে সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাসহ বিভিন্ন স্তরের প্রায় এক হাজার লোক অংশ নেয়। 
র‍্যালীটি বর্ণাঢ্য করতে বিভিন্ন রকমের বাদ্য যন্ত্র ও ব্যানার, প্লাকার্ড রাখা হয়। জেলা প্রশাসন আয়োজিত র‌্যালী শেষে ঝালকাঠি শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বড় পর্দায় সেতু উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরী দেখানো হয়।
ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, ‘স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হতে যাচ্ছে আজ। আমরা দক্ষিণাঞ্চলের মানুষ খুব উচ্ছাসিত। ঝালকাঠিতে আদন্দের বন্যা বইছে। সকাল থেকে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে রাত অবদি চলবে।’

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park