1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সেতু উদ্বোধন বড়পর্দায় দেখলো ঝালকাঠিবাসী - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

সেতু উদ্বোধন বড়পর্দায় দেখলো ঝালকাঠিবাসী

এস এম রেজাউল করিম
  • প্রকাশ শনিবার, ২৫ জুন, ২০২২

 132 বার পঠিত

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানটি ঝালকাঠিতে বড়পর্দায় দেখানো হয়েছে। সেতুর দুই পাড়ের আনুষ্ঠানিকতা এবং প্রধানমন্ত্রী কতৃক ফলক উম্মোচন অনুষ্ঠানটি দেখানোর জন্য নানা আয়োজন করেছিলো জেলা প্রশাসন।

ঝালকাঠি শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বানানো হয়েছে উম্মুক্ত মঞ্চ। সেখানে দুটি বড় টিভি এবং একটি  মাল্টিমিডিয়া প্রোজেক্টর অস্থায়ীভাবে স্থাপন করা হয়েছে। মঞ্চের সামনেই তাবুতে লোক বসার জন্য হাজার খানেক চেয়ার রাখা হয়।

প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতু উদ্বোধনের পর আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে বেলুন ও পায়রা উড়িয়েছেন, জেলা প্রশাসক মো. জোহর আলী।

এর আগে সকাল নয় টায় জেলা প্রশাসনের আয়োজনে বাদ্য যন্ত্র, ব্যানার, প্লাকার্ড সহ বর্ণাঢ্য একটি শোভাযাত্রা হয়েছে ঝালকাঠি শহরে। সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাসহ বিভিন্ন স্তরের প্রায় এক হাজার লোক অংশ নেয় শোভাযাত্রায়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park