শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :

সুন্দরগঞ্জে সাংবাদিকের ভাই আব্দুর রাজ্জাকের ইন্তেকাল

হজরত বেল্লাল
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৬৭ বার-পাঠিত

গাইবান্ধা প্রতিনিধি>গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের কালিতলা গ্রামের মরহুম দারাজ উদ্দিন আকন্দের ২য় পুত্র এবং বেলকা মজিদপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক দৈনিক সমকাল, দৈনিক মাধুকর পত্রিকার উপজেলা প্রতিনিধি এ মান্নান আকন্দের বড় ভাই অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও শোভাগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রাজ্জাক আকন্দ গত শুক্রবার অসুস্থ্য জনিত কারণে ঢাকা সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………………… রাজিউন)।

শনিবার সকালে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

তার জানাযা নামাযে উপস্থিত ছিলেন শান্তিরাম ইউপি চেয়ারম্যান এবিএম মিজানুর রহমান খোকন, উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহজাহান মিঞাসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, সাংবাদিক, সুধীজন, ব্যবসায়ী, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ। সকলে তাঁর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD