1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সুন্দরগঞ্জে কৃষক গ্রুপের মোটিভেশন কর্মশালা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সুন্দরগঞ্জে কৃষক গ্রুপের মোটিভেশন কর্মশালা

হযরত বেল্লাল
  • প্রকাশ সোমবার, ২২ আগস্ট, ২০২২

 102 বার পঠিত

সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি> রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় গঠিত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম আকন্দ পাড়া দানাদার ফসল কৃষক গ্রুপের সদস্যদের মোটিভেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে গতকাল সোমবার আকন্দ বাড়ির উঠনে কর্মশালা অনুষ্ঠিত হয়।

গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ সরকারের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি অধিপ্তরের এসএপিপিও সাদেক হোসেন।

আরও বক্তব্য দেন বেলকা মজিদপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক আব্দুল মান্নান আকন্দ, উপ-সহকারি কৃষি কর্মকতা নুরুল হুদা, ফরহাদ হোসেন, ইয়াকুব আলী প্রমুখ।

কর্মশালায় বিভিন্ন ফসল চাষাবাদ সংক্রান্ত এবং কৃষক গ্রুপের সঞ্চায় জমা করার বিষয়ে আলোচনা করা হয়।পরে গ্রুপের একজন সদস্য মৃত্যুবরণ করায় তার জন্য দোয়া করা হয়। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park