1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সুন্দরগঞ্জে আইএফআইসি ব্যাংক শাখার উদ্বোধন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সুন্দরগঞ্জে আইএফআইসি ব্যাংক শাখার উদ্বোধন 

হযরত বেল্লাল
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

 154 বার পঠিত

সুুন্দরগঞ্জ প্রতিনিধি> গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার প্রাণ কেন্দ্রে আইএফআইসি ব্যাংক শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ব্যাংক শাখার শুভ উদ্বোধন উপলক্ষে  ব্যাংক ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ, পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, সাবেক মেয়র নুরুন্নবী প্রামানিক সাজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন মন্ডল, উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহাজান মিঞা, ব্যাংক কর্মকর্তা হুমায়ুন কবির, রাশিদুল কবির, শাখা ইনচার্জ শহিদুল শাহিন হাসান প্রমূখ। পরে ফিতে কেটে ব্যাংক শাখার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।  

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park