1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সাংস্কৃতিক সন্ধ্যায় মেতেছে গণস্বাস্থ্যের শিক্ষার্থীরা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সাংস্কৃতিক সন্ধ্যায় মেতেছে গণস্বাস্থ্যের শিক্ষার্থীরা

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ সোমবার, ৮ আগস্ট, ২০২২

 165 বার পঠিত

গবি প্রতিনিধি>সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে আনন্দঘন পরিবেশে নতুন শিক্ষার্থীর আগমনে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ( ৭ আগষ্ট) গণস্বাস্থ্য পি এইচ এ ভবনে অনুষ্ঠিত  সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাঃ কায়কোবাদ হোসেন রাসেল (সহযোগী অধ্যাপক, ফরেনসিক বিভাগ), ডাঃ সুজিত, ডাঃ রাতুল, ডাঃ তারেক সহ সকল শিক্ষার্থী। 

অনুষ্ঠানটি  আলামিন হোসেন ও নাইমা হাজেরার সঞ্চালনায় নিজস্ব শিল্পীদের পরিবেশনায়  দেশাত্মবোধক গান দিয়ে শুরু করা হয়। এরপর গান, নৃত্য, কবিতার মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী তনয় খান বলেন,  ‘করোনার মহামারির দীর্ঘ সময় পার করে আবার নতুন  উদোমে শিক্ষা  কার্যক্রম শুরু হয়েছে অনেক আগেই। দীর্ঘদিন ধরে মেডিকেল কলেজে সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ ছিল। পরে অধ্যক্ষ স্যারের সহযোগিতায় অনুষ্ঠানটি করতে পারায়  আমি খুবই আনন্দিত।’ 
উল্লেখ্য, অনুষ্ঠানটি আয়োজন করেছে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে, সার্বিক সহযোগিতায় বর্তমান চূড়ান্ত বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park