বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

সাংসদ বিএইচ হারুন আইএইউ’র সিন্ডিকেট সদস্য মনোনীত

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ১০৮ বার-পাঠিত

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আইন-২০১৩ এর ২০(১) (খ) ও ২ ধারা অনুযায়ী ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মাননীয় স্পিকার তাকে মনোনীত করেন।

এছাড়াও মনোনীত আরেক জন হলেন ময়মনসিংহ-৭ আসনের এমপি হাফেজ মো. রুহুল আমীন মাদান ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের এক প্রজ্ঞাপণে এ তথ্য জানানো হয়।

বজলুল হক হারুন এমপি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহোদয়ের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে তিনি মনোনয়ন পাওয়ায় ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সর্বস্তরের জনগণ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD