1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় মিডিয়া পার্সনদের ভূমিকা শীর্ষক এ্যাডভোকেসি সভা - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় মিডিয়া পার্সনদের ভূমিকা শীর্ষক এ্যাডভোকেসি সভা

মোঃ রুবেল
  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১

 87 বার পঠিত


বানারীপাড়া প্রতিনিধি>রবিবার ০৭ নভেম্বর ২০২১ আভাস ও কোয়ালিশন মেম্বারদের আয়োজনে ইউএনডিপি এর অর্থায়নে বরিশাল  আভাস প্রশিক্ষণ কক্ষে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় মিডিয়া পার্সনদের ভূমিকা শীর্ষক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি  স্বপন খন্দকার।

বিশেষ অতিথি ছিলেন  সিনিয়র সাংবাদিক এস মিজানুল ইসলাম(দৈনিক ইত্তেফাক), গৌরনদী উপজেলা প্রেসক্লাব সভাপতি খোকন আহম্মেদ হীরা, আগৈলঝাড়ার সাংবাদিক জনাব প্রবীর বিশ্বাস ননী(বনিক বার্তা), হিজলার মোঃ মোস্তফা কামাল (দৈনিক আলোকিত ভোর) বানারীপাড়ার মোঃ ইলিয়াস শেখ (দৈনিক খবর পত্র) বাকেরগঞ্জের রবিউল ইসলাম (দৈনিক দেশেরকথার ), বানারীপাড়ার মোঃ রুবেল বেপারী(দৈনিক বরিশালের আজকাল ) প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আভাস এর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক সঞ্জয় বিশ্বাস।

সভা সঞ্চালনা  করেন আভাস এর পরিচালক (কর্মসূচি) এস.এম সিরাজুল ইসলাম। সভায়  উপস্থিত ছিলেন বরিশাল সদর, আগৈলঝাড়া, গৌরনদী, বানারীপাড়া, হিজলা ও বাকেরগঞ্জ উপজেলা পর্যায়ের ৩০ জন সাংবাদিক এবং আভাস অর্থ ও প্রশাসন পরিচালক জনাব মোঃ আতিক হাসান, আভাস প্রজেক্ট অফিসার  নাসরিন খানম  মোঃ আলি আহসান প্রমূখ।সভায় জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সাংবাদিকদের ভূমিকা ও করনীয় বিষয়ে আলোচনা করা হয়।

আলোচনায় নারীর প্রতি সহিংসতা এবং বাল্যবিবাহের কুফল এবং শাস্তি বিষয়ক পর্যবেক্ষণ ও অনুসন্ধানী সংবাদ  প্রচারের মাধ্যমে মানুষকে সচেতন করবেন বলে  সবাই একমত প্রকাশ  করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park