1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সভাপতি আজাদ,সম্পাদক রতন, ডাসার উপজেলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সভাপতি আজাদ,সম্পাদক রতন, ডাসার উপজেলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা

মোঃ আতিকুর রহমান আজাদ
  • প্রকাশ শনিবার, ১ জুন, ২০২৪

 100 বার পঠিত

মাদারীপুরের ডাসার উপজেলা প্রেসক্লাবের ৩য় বার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক দেশেরকথা এর প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আজাদকে সভাপতি ও জাতীয় দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি রতন-দে কে সম্পাদক নির্বাচিত করে ২০২৪-২৬ সালের জন্য ১৭ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
আজ ১লা জুন শনিবার বিকেলে উত্তর ডাসার কাঠালতলা বাজার সংলগ্ন ডাসার উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ডাসার উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ আফরোজ।
বিশেষ অতিথি ছিলেন সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের অধ্যক্ষ মোঃ লুৎফর রহমান,ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এসএম শফিকুল ইসলাম,কালকিনি উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাংবাদিক ইকবাল হোসেন,গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ মাতুব্বর,নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল তালুকদার,কাজীবাকাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ হাওলাদার।

এসময় সঞ্জয় সরকারকে সহসভাপতি,মোঃ সাব্বির হোসেন যুগ্ন সম্পাদক,কাজী মাহফুজুল হাসান যুগ্ন সম্পাদক,কাজী নাফিস ফুয়াদ সাংগঠনিক সম্পাদক,মোঃ নাজমুল হোসেন দপ্তর সম্পাদক,বিজন নাগ প্রচার সম্পাদক,মোঃ সিরাজুল ইসলাম কোষাধ্যক্ষ, কার্যকারী সদস্য সৈয়দ আশরাফুল আলম লাহিদ,রায়হান উদ্দিন রুবেল,সাদ্দাম হোসেন,নজরুল ইসলাম,সাধারন সদস্য মোসাঃ শিলা বেগম,মোঃ নাসির সিকদার,সৈয়দ সোহেলও মোঃ আসাদুজ্জামান।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্টও ইলেকট্রনিক মিডিয়ার সিনিয়র সাংবাদিকসহ ডাসার উপজেলার সাংবাদিক বৃন্দ।
প্রধান অতিথি বলেন,সাংবাদিকরা হল সমাজের দর্পণ,তাদের লিখনির মাধ্যমে সমাজের বিভিন্ন অসংগতি তুলে ধরেন। আজ ডাসার উপজেলা প্রেসক্লাবের পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে আমি এই কমিটির সকল সদস্যদের উত্তর উত্তর সাফল্য কামনা করছি এবং আশাকরি তারা দেশ ও জাতির সার্থে কাজ করবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park