1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সদরপুরে নির্বাচন আচরন বিধি ও আইন শৃংখলার সভা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :
খাগড়াছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন  ভোজ্য তেলের দাম বাড়ানোর প্রস্তাব নাকচ, বিক্রি হবে আগের দামেই শনিবার ঢাকায় আসছে ভারতের পররাষ্ট্র সচিব রাঙ্গুনিয়ায় দাওয়াতে তাবলীগের নিছবতে ওলামায়েকেরামের আলোচনা সভা মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে খালাতো ভাইবোনের মর্মান্তিক মৃত্যু   ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার ও অটো রিক্সার সংঘর্ষে শিশুসহ ১‌২ জন নিহত সদরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  জি এম এস পরিবহনের ধাক্কায় স্টিল ব্রীজের গার্ডার ভেঙ্গে  তীব্র যানজট টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত টাকা নিলেই ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

সদরপুরে নির্বাচন আচরন বিধি ও আইন শৃংখলার সভা অনুষ্ঠিত

শিমুল তালুকদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

 85 বার পঠিত

সদরপুর প্রতিনিধি>গতকাল মমঙলবার ফরিদপুরের সদরপুর উপজেলা শিল্পকলা একাডেমি চত্তরে নির্বাচনি আচরন বিধি ও আইন শৃংখলা ও সকল প্রতিদন্ডি প্রার্থীদের সাথে মতবিনিময়

সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা রিটার্নিং অফিসারদের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পুলিশ সুপার আলিমুজ্জানান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার( ভাংগা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, ফরিদপুর জেলা সিনিয়ার নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান।
 আরো উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার( ভুমি)  মোঃ জিয়াউর রহমান, সদরপুর উপজেলার নির্বাচন অফিসার মোঃ নজরুল ইসলাম  রিটার্নিং কর্মকর্তা  সমির বৈদ্য, মোঃ শামিম আহমেদ ও জালালউদ্দিন  আহমেদ ।
শিক্ষা অফিসার মোঃ জালালউদ্দীন এর সঞ্চালনায় মত বিনিময় সভায় নির্বাচনের আচরনি ও আইন শৃংখলা  সম্পর্কিত বিষয়ের ওপরে  বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী  কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার, ফরিদপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন,  আপনাদের কোন ভয় নেই।আমরা আপনাদের সকল প্রকার সহযোগিতা করা হবে।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পদের প্রার্থীরা তাদের বিভিন্ন প্রকার  মতামত ব্যক্ত করেন। বক্তারা প্রার্থীদের উদ্দেশ্যে বলেন আপনাদের কোন প্রকার অভিযোগ থাকলে রিটার্নিং অফিসারদের প্রতি লিখিত আবেদন করার অনুরোধ করেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আপনাদের ভোট দেওয়ার অধিকার নিশ্চিত করতে যা করতে হয় করা হবে। আপনারা শান্ত থাকুন। প্রত্যেক ভোটার তাঁর মনোনিত প্রার্থীকে নিরাপদে ভোট দিতে পারবেন।এজন্য আপনাদের সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park