বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

সদরপুরে নির্বাচন আচরন বিধি ও আইন শৃংখলার সভা অনুষ্ঠিত

শিমুল তালুকদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৪ বার-পাঠিত

সদরপুর প্রতিনিধি>গতকাল মমঙলবার ফরিদপুরের সদরপুর উপজেলা শিল্পকলা একাডেমি চত্তরে নির্বাচনি আচরন বিধি ও আইন শৃংখলা ও সকল প্রতিদন্ডি প্রার্থীদের সাথে মতবিনিময়

সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা রিটার্নিং অফিসারদের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পুলিশ সুপার আলিমুজ্জানান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার( ভাংগা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, ফরিদপুর জেলা সিনিয়ার নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান।
 আরো উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার( ভুমি)  মোঃ জিয়াউর রহমান, সদরপুর উপজেলার নির্বাচন অফিসার মোঃ নজরুল ইসলাম  রিটার্নিং কর্মকর্তা  সমির বৈদ্য, মোঃ শামিম আহমেদ ও জালালউদ্দিন  আহমেদ ।
শিক্ষা অফিসার মোঃ জালালউদ্দীন এর সঞ্চালনায় মত বিনিময় সভায় নির্বাচনের আচরনি ও আইন শৃংখলা  সম্পর্কিত বিষয়ের ওপরে  বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী  কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার, ফরিদপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন,  আপনাদের কোন ভয় নেই।আমরা আপনাদের সকল প্রকার সহযোগিতা করা হবে।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পদের প্রার্থীরা তাদের বিভিন্ন প্রকার  মতামত ব্যক্ত করেন। বক্তারা প্রার্থীদের উদ্দেশ্যে বলেন আপনাদের কোন প্রকার অভিযোগ থাকলে রিটার্নিং অফিসারদের প্রতি লিখিত আবেদন করার অনুরোধ করেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আপনাদের ভোট দেওয়ার অধিকার নিশ্চিত করতে যা করতে হয় করা হবে। আপনারা শান্ত থাকুন। প্রত্যেক ভোটার তাঁর মনোনিত প্রার্থীকে নিরাপদে ভোট দিতে পারবেন।এজন্য আপনাদের সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD