1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সদরপুরে নির্বাচন আচরন বিধি ও আইন শৃংখলার সভা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সদরপুরে নির্বাচন আচরন বিধি ও আইন শৃংখলার সভা অনুষ্ঠিত

শিমুল তালুকদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

 102 বার পঠিত

সদরপুর প্রতিনিধি>গতকাল মমঙলবার ফরিদপুরের সদরপুর উপজেলা শিল্পকলা একাডেমি চত্তরে নির্বাচনি আচরন বিধি ও আইন শৃংখলা ও সকল প্রতিদন্ডি প্রার্থীদের সাথে মতবিনিময়

সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও উপজেলা রিটার্নিং অফিসারদের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর পুলিশ সুপার আলিমুজ্জানান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার( ভাংগা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, ফরিদপুর জেলা সিনিয়ার নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান।
 আরো উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার( ভুমি)  মোঃ জিয়াউর রহমান, সদরপুর উপজেলার নির্বাচন অফিসার মোঃ নজরুল ইসলাম  রিটার্নিং কর্মকর্তা  সমির বৈদ্য, মোঃ শামিম আহমেদ ও জালালউদ্দিন  আহমেদ ।
শিক্ষা অফিসার মোঃ জালালউদ্দীন এর সঞ্চালনায় মত বিনিময় সভায় নির্বাচনের আচরনি ও আইন শৃংখলা  সম্পর্কিত বিষয়ের ওপরে  বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী  কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদার, ফরিদপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন,  আপনাদের কোন ভয় নেই।আমরা আপনাদের সকল প্রকার সহযোগিতা করা হবে।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পদের প্রার্থীরা তাদের বিভিন্ন প্রকার  মতামত ব্যক্ত করেন। বক্তারা প্রার্থীদের উদ্দেশ্যে বলেন আপনাদের কোন প্রকার অভিযোগ থাকলে রিটার্নিং অফিসারদের প্রতি লিখিত আবেদন করার অনুরোধ করেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আপনাদের ভোট দেওয়ার অধিকার নিশ্চিত করতে যা করতে হয় করা হবে। আপনারা শান্ত থাকুন। প্রত্যেক ভোটার তাঁর মনোনিত প্রার্থীকে নিরাপদে ভোট দিতে পারবেন।এজন্য আপনাদের সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park