1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সদরপুরে জাতীয় শোক দিবস পালিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সদরপুরে জাতীয় শোক দিবস পালিত

শিমুল তালুকদার
  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

 134 বার পঠিত

যথাযথ মর্যাদায় স্বাধীনতার  মহান স্থপতি জাতীর পিতা বংগবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ ইং পালন উপলক্ষে ফরিদপুরের সদরপুরে সকাল ৯.৩০ মিনিটে জাতীর পিতার ম্যুরালে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সদরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০ টায় উপজেলা পরিষদ দরবার হলে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আহসান মাহমুদ রাশেলের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সহাকারী কমিশনার ( ভূমি) তানিয়া আক্তার। সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও,সি) সুব্রত গোলদার সহ উপজেলার বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা,সুশীল সমাজ ও গনমাধ্যম  কর্মীরা। আজ সোমবার বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল শেষে কাংগালী ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park