বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৪৬ বার-পাঠিত
পিরোজপুর প্রতিনিধি >রোজপুরের কাউখালী উপজেলার বৌলাকান্দা গ্রামের ভূমি দস্যু রাজিব রাঢ়ী গং কর্তৃক একই এলাকার সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধা সুকুমার বেপারীর বাপ দাদার জমি জোরপূর্বক দখল ও মামলা দিয়ে হয়রানি করার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(২৫ নভেম্বর) সকাল ১১টায়  কাউখালী প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা সুকুমার বেপারীর স্ত্রী গীতা রানী বেপারী।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, উপজেলার বৌলাকান্দা গ্রামে আমার বাপ দাদর বাড়ী ঘরে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছি।সম্প্রতি এলাকার মোঃ দুলাল রাঢ়ীর পুত্র রাজীব রাঢ়ী গং আমাদের সহ এলাকার হিন্দু সম্প্রদায়ের বাপ দাদার বাড়ী ঘর থেকে জোরপূর্বক উচ্ছেদ করার পায়তারা করে আসছে।আমরা সংখ্যালঘু বিধায় এরা রাতের আধারে আমার ও আমাদের সম্প্রদায়ের উপর বিভিন্ন ধরনের ভয়ভীতি করে আসছে।যাতে আমরা তাদের ভয়ে বাড়ী ঘর ছেড়ে এলাকা থেকে পালিয়ে যাই।এখন রাজীব রাঢ়ী গংদের অত্যাচারে আমাদের এলাকায় বসবােস করা কঠিন হয়ে পড়েছে। আমি মনে করি এরা যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটিয়ে বসতে পারে।এরা বিভিন্ন সময় পার্শ্ববর্তী ঝালকাঠি জেলা থেকে ভাড়াটে সন্ত্রাসী এনে আমাদের উপর জুলুম অত্যাচার চালায়।ইতিপূর্বে আমার ও ছেলে বিরুদ্ধে তিনটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।
সংবাদ সম্মেলনে গীতা রানী বেপারী ভূমিদস্যু রাজীব রাঢ়ীসহ জড়িতদের শাস্তির দাবি জানান। এবং তারা যাতে পরিবার পরিজন নিয়ে বাপ দাদার বাড়ী ঘরে শান্তিপুর্ন ভাবে বসবাস করতে পারেন তার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD