1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শেরপুর বিএনপি সভাপতিসহ ২১ নেতাকে জেল হাজতে পাঠানো হয়েছে - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

শেরপুর বিএনপি সভাপতিসহ ২১ নেতাকে জেল হাজতে পাঠানো হয়েছে

শান্ত শিফাত
  • প্রকাশ বুধবার, ২০ মার্চ, ২০২৪

 179 বার পঠিত

ঝিনাইগাতী-শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলসহ ২১ নেতা-কর্মীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। বুধবার (২০ মার্চ) দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

পুলিশ কর্তৃক বিস্ফোরক আইনে দায়েরকৃত চারটি মামলায় আদালতে হাজির হয়েছিলেন এসব নেতাকর্মী। বিভিন্ন সূত্র জানায়, এসব মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন তারা। জাতীয় নির্বাচনের আগে শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী থানা পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শ্রীবরদী-ঝিনাইগাতী আসনের সাবেক এমপি মাহমুদুর হক রুবেলকে প্রধান আসামি করে চারটি মামলা করে। পরবর্তীতে হাইকোর্ট থেকে বিভিন্ন মেয়াদে জামিন নেন তারা।

জামিনের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর আজ শেরপুরের জুডিশিয়াল আদালতে হাজির হয়ে চার মামলায় জামিনের আবেদন করেন মাহমুদুল হক রুবেলসহ ২১ নেতাকর্মী। আদালত জামিনের আবেদন শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park