1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
জামালপুর জেলা যুবলীগের উদ্যােগে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

জামালপুর জেলা যুবলীগের উদ্যােগে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

 132 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জ্যৈষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন করেছে জামালপুর জেলা যুবলীগ।

শুক্রবার ৫ জুলাই সকাল ৯টায় বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. রাসেদুল ইসলাম খোকনের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ, জামালপুর জেলা শাখার সহ-সভাপতি মোঃ বাবুল আক্তার, রিপন দাম, আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, সম্পাদক মন্ডলির সদস্য একেএম জয়নুল ইসলাম জনি, সহ-সম্পাদক শেখ মোহাম্মদ সোহাগ, ফেরদৌস, শেখ রাসেল, সদস্য আমিনুল ইসলাম মিঠু, শিপন আকন্দ, আনিস, আশরাফুল ইসলাম, সোহাগ, সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্র লীগের সভাপতি শামীম আহম্মেদ সহ জেলা যুবলীগ, শহর যুবলীগ, ওয়ার্ড ও ইউনিট যুবলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park