1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শীতকালীন ছুটি বাতিল করলো বরিশাল বিশ্ববিদ্যালয় প্রশাসন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

শীতকালীন ছুটি বাতিল করলো বরিশাল বিশ্ববিদ্যালয় প্রশাসন 

আকরাম খান ইমন
  • প্রকাশ বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

 116 বার পঠিত

ববি প্রতিনিধি>করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ দেড় বছর ধরে বন্ধ থাকা বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সেশনজট নিরসনের উপায় হিসেবে শীতকালীন ছুটি বাতিল করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে এর মধ্যে শারদীয় দুর্গাপূজা ও লক্ষ্মীপূজা, শহীদ বুদ্ধিজীবী দিবসের ছুটি বহাল থাকবে।
বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে অনলাইনে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৩৭তম জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বরিশাল বিশ্ববিদ্যালয়ে সাধারণত ১৪ দিনের শীতকালীন ছুটি থাকে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের সম্ভাব্য সেশনজট নিরসনের উপায় হিসেবে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ক্যালেন্ডারের পূর্বনির্ধারিত শীতকালীন ছুটি বাতিল করা হয়েছে।
উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারণে গত বছরের মার্চ থেকে এ বছরের সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ ছিল বরিশাল বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক শিক্ষা কার্যক্রম।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park