1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ

শাহ্ আলী বাচচু
  • প্রকাশ শনিবার, ২ জুলাই, ২০২২
desherkotha

 112 বার পঠিত

দেশব্যাপী অব্যাহত শিক্ষক নির্যাতন,নিপীড়ন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচী শিল্পী গোষ্ঠীর আয়োজনে প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
আজ শনিবার বিকালে শহরের দয়াময়ী মোড়ে এ প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ অনুষ্ঠিত হয়। 
উদীচী জামালপুর জেলা সংসদ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল এর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক সন্তোষ কুমার রাজভর এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংবাদিক ও মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম,জেলা যুব ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, নাট্যনীড়ের সহ-সভাপতি সুমন মাহমুদ, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক কবি অধ্যাপক তারিকুল ফেরদৌস, বাংলাদেশের  কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মারুফ আহাম্মেদ প্রমুখ। 

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষকদের সর্বোচ্চ সম্মানে ভূষিত করেছেন। আজ শিক্ষকদের হত্যা ও লাঞ্ছিত করা হচ্ছে। এ দেশে বিভিন্ন সময় শিক্ষকদের ওপর হামলা হয়,কিন্তু সঠিক বিচার হয় না। যে দেশে প্রধানমন্ত্রী শিক্ষক বান্ধব, সে দেশে শিক্ষকদের এমন হত্যা, নির্যাতন মেনে নেওয়া যায় না।

নড়াইলের শিক্ষককে যখন জুতার মালা পরানো হয়েছে এটা শুধু একজন শিক্ষককে পরানো হয়নি। সারা দেশের শিক্ষককে সমাজকে জুতার মালা পরানো হয়েছে। প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যার মাধ্যমে দেশের সব শিক্ষকদের হত্যা করা হয়েছে। মানববন্ধনে বক্তারা দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। 

পরে জামালপুর উদীচী শিল্পী গোষ্ঠীর শিল্পীবৃন্দ প্রতিবাদী গান ও কবিতা আবৃত্তি করেনl

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park