1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বরগুনার আমতলীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের গাছের চারা বিতরণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বরগুনার আমতলীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের গাছের চারা বিতরণ

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

 134 বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধি>বরগুনার আমতলীতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলদ গাছের চারা বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (১৩ নভেম্বর) আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডে আমতলী শাখার ব্যবস্থাপক মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ প্রধান অতিথি হিসেবে পৌর শহরের ৮টি শিক্ষা প্রতিষ্ঠানে নারিকেল ও আম গাছের চারা বিতরণ করেন। পরে প্রধান অতিথি উপজেলা পরিষদ কম্পাউন্ডের মধ্যেও গাছের চারা রোপন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও ব্যাংকের স্টাফরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park