বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

শার্শায় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ 

ইকরামুল ইসলাম
  • প্রকাশ শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩ বার-পাঠিত
বেনাপোল প্রতিনিধি>যশোরের শার্শা থেকে জুয়ার সরঞ্জামসহ ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শার্শা থানাধীন তেবাড়িয়া গ্রামের ইসমাইল হোসেন বসত বাড়ীর একতলা বিল্ডিংয়ের ডাইনিং র“ম হতে তাদের আটক করে গোড়পাড়া ক্যাম্প ও শার্শা থানার পুলিশ।
আটককৃতরা হলো, ইসমাইল হোসেন (৩২), পিতা-ইব্রাহিম হোসেন, তরিকুল ইসলাম (৩১), পিতা-ওলিয়ার রহমান,  জিয়া সরদার (৪৫), পিতা- মোসলেম সরদার,  সাইফুল ইসলাম (৩৫), পিতা-ইরফান সরদার, আবুল হাসেম (৫০), পিতা-জয়নাল আবেদীন, সর্ব সাং-তেবাড়িয়া।
গোড়পাড়া পুলিশ ক্যাম্প সাব-ইন্সপেক্টর (এসআই) আকরাম হোসেন জানান, জুয়া খেলার আসনে বসেছে এমন গোপন খবরে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন বাড়ি থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়। এসময় সেখান থেকে ২ জোড়া তাস ও নগদ ৬,৮৬০/- টাকা উদ্ধার করা হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটকদের বির“দ্ধে শার্শায় থানায় একটি জুয়া মামলা র“জু হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD