1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
শার্শায় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

শার্শায় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ 

ইকরামুল ইসলাম
  • প্রকাশ শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

 101 বার পঠিত

বেনাপোল প্রতিনিধি>যশোরের শার্শা থেকে জুয়ার সরঞ্জামসহ ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শার্শা থানাধীন তেবাড়িয়া গ্রামের ইসমাইল হোসেন বসত বাড়ীর একতলা বিল্ডিংয়ের ডাইনিং র“ম হতে তাদের আটক করে গোড়পাড়া ক্যাম্প ও শার্শা থানার পুলিশ।
আটককৃতরা হলো, ইসমাইল হোসেন (৩২), পিতা-ইব্রাহিম হোসেন, তরিকুল ইসলাম (৩১), পিতা-ওলিয়ার রহমান,  জিয়া সরদার (৪৫), পিতা- মোসলেম সরদার,  সাইফুল ইসলাম (৩৫), পিতা-ইরফান সরদার, আবুল হাসেম (৫০), পিতা-জয়নাল আবেদীন, সর্ব সাং-তেবাড়িয়া।
গোড়পাড়া পুলিশ ক্যাম্প সাব-ইন্সপেক্টর (এসআই) আকরাম হোসেন জানান, জুয়া খেলার আসনে বসেছে এমন গোপন খবরে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন বাড়ি থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়। এসময় সেখান থেকে ২ জোড়া তাস ও নগদ ৬,৮৬০/- টাকা উদ্ধার করা হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটকদের বির“দ্ধে শার্শায় থানায় একটি জুয়া মামলা র“জু হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park