1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শার্শায় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

শার্শায় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ 

ইকরামুল ইসলাম
  • প্রকাশ শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

 112 বার পঠিত

বেনাপোল প্রতিনিধি>যশোরের শার্শা থেকে জুয়ার সরঞ্জামসহ ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শার্শা থানাধীন তেবাড়িয়া গ্রামের ইসমাইল হোসেন বসত বাড়ীর একতলা বিল্ডিংয়ের ডাইনিং র“ম হতে তাদের আটক করে গোড়পাড়া ক্যাম্প ও শার্শা থানার পুলিশ।
আটককৃতরা হলো, ইসমাইল হোসেন (৩২), পিতা-ইব্রাহিম হোসেন, তরিকুল ইসলাম (৩১), পিতা-ওলিয়ার রহমান,  জিয়া সরদার (৪৫), পিতা- মোসলেম সরদার,  সাইফুল ইসলাম (৩৫), পিতা-ইরফান সরদার, আবুল হাসেম (৫০), পিতা-জয়নাল আবেদীন, সর্ব সাং-তেবাড়িয়া।
গোড়পাড়া পুলিশ ক্যাম্প সাব-ইন্সপেক্টর (এসআই) আকরাম হোসেন জানান, জুয়া খেলার আসনে বসেছে এমন গোপন খবরে অভিযান চালিয়ে ইসমাইল হোসেন বাড়ি থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়। এসময় সেখান থেকে ২ জোড়া তাস ও নগদ ৬,৮৬০/- টাকা উদ্ধার করা হয়।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটকদের বির“দ্ধে শার্শায় থানায় একটি জুয়া মামলা র“জু হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park