1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
শার্শায় পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আজ কৃষককুলের নয়নের মনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০২ তম জন্মদিন সুন্দরগঞ্জে কাঁচাবাজারে প্রতিটি পণ্যের দাম বৃদ্ধি কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত চুনারুঘাটে মা-বাবা-হারা তিন সন্তানের ভবিষ্যৎ অনিশ্চিত চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপ বিড়ম্বনার শিকার আরোহী তুলাচারা মানব কল্যান ক্লাবের আয়োজনে স্বাধীনতা দিবস ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত উলিপুরের ভাওয়াইয়া একাডেমিতে সম্বর্ধিত হলেন ভারতীয়  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দম্পতি  ইবিতে উদযাপিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় ইতিহাসের কলঙ্কজনক গনহত্যার রাতে পিরোজপুরে জেলা রেজিষ্ট্রার কার্যালয়ে জ্বলছে জমকালো আলোকসজ্জা

শার্শায় পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

 55 বার পঠিত

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি>
যশোর জেলার শার্শা পল্লী থেকে সদ্য ভূমিষ্ঠ নবজাতকে উদ্ধার করা হয়েছে।

১৬ই এপ্রিল শনিবার রাত আটটায় শার্শা থানাধীন পশ্চিম পাড়া বেনাপোল-যশোর হাইওয় সড়কের পাশে জৈনক ইন্তাজুর রহমানের পুত্র আকরাম(২৮) এর বাড়ির পিছনের বিচলি গাদার পাশ থেকে একটি ছেলে শিশুকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। আকরামের স্ত্রী রাবেয়া বেগম শিশুটি উদ্ধার করে শার্শা থানা পুলিশের সহায়তায় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাচ্চাটি সুস্থ আছে বলে জানান। বর্তমানে শিশুটি রাবেয়া দম্পতীর হেফাজতে আছে।

এবিষয়ে শার্শা থানার ওসি মামুন খান বলেন, একটি শিশু উদ্ধারের ঘটনা শুনেছি। শিশুটির প্রকৃত পিতামাতার খোজে তদন্ত অব্যাহত আছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park