1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
শার্শায় ১০০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তিযুদ্ধের প্রথম সেনা সদর দপ্তর, তেলিয়াপাড়া গৌরব গাঁথা তেলিয়াপাড়া ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী

শার্শায় ১০০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২০ এপ্রিল, ২০২২

 18 বার পঠিত

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি>শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থীর মাঝে ৮৫ যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের অর্থায়নে স্কুল ড্রেস গুলো বিতরণ করা হয়।


২০ই এপ্রিল বুধবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা  অফিসার, শার্শা যশোর।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি জনাব এম এম আসাদুজ্জামান। 


উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন   বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য জনাব  মো: মোস্তাফিজুর রহমান সহ বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী এবং ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে   মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান বলেন, আমাদের দেশের মেয়েদের প্রতিভা বিকশিত না হওয়ার প্রধান কারণ বাল্য বিবাহ। যেহেতু সামাজিক লিঙ্গ বৈষম্য আমাদের সবার তৈরি সেহেতু আমরা ছেলে ও মেয়ের, নারী ও পুরুষের একটি নতুন সংজ্ঞা দিতে পারি। আমরা যদি চাই তবে তা পরিবর্তন করতে পারি। আমরা এমন এক সমাজ তৈরি করতে পারি, যেখানে মেয়ে মানেই অসহায়, দুর্বল ও বোঝা নয়, আর ছেলে মানেই কঠোর, উদ্ধত আদেশকারী কিংবা নির্যাতনকারী নয়।
সুতরাং সময় এসেছে বাল্যবিবাহ নামক শিশু এবং যৌন নির্যাতন বন্ধ করার। আসুন কন্যাদের রত্ন হিসেবে গড়ে তুলি, বাল্যবিবাহ নামক অভিশাপ থেকে সমাজকে মুক্ত করি

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park