বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

শার্শায় ১০০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২১ বার-পাঠিত

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি>শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থীর মাঝে ৮৫ যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের অর্থায়নে স্কুল ড্রেস গুলো বিতরণ করা হয়।


২০ই এপ্রিল বুধবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা  অফিসার, শার্শা যশোর।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি জনাব এম এম আসাদুজ্জামান। 


উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন   বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য জনাব  মো: মোস্তাফিজুর রহমান সহ বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী এবং ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে   মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান বলেন, আমাদের দেশের মেয়েদের প্রতিভা বিকশিত না হওয়ার প্রধান কারণ বাল্য বিবাহ। যেহেতু সামাজিক লিঙ্গ বৈষম্য আমাদের সবার তৈরি সেহেতু আমরা ছেলে ও মেয়ের, নারী ও পুরুষের একটি নতুন সংজ্ঞা দিতে পারি। আমরা যদি চাই তবে তা পরিবর্তন করতে পারি। আমরা এমন এক সমাজ তৈরি করতে পারি, যেখানে মেয়ে মানেই অসহায়, দুর্বল ও বোঝা নয়, আর ছেলে মানেই কঠোর, উদ্ধত আদেশকারী কিংবা নির্যাতনকারী নয়।
সুতরাং সময় এসেছে বাল্যবিবাহ নামক শিশু এবং যৌন নির্যাতন বন্ধ করার। আসুন কন্যাদের রত্ন হিসেবে গড়ে তুলি, বাল্যবিবাহ নামক অভিশাপ থেকে সমাজকে মুক্ত করি

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD