1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শার্শায় ১০০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

শার্শায় ১০০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২০ এপ্রিল, ২০২২

 91 বার পঠিত

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি>শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থীর মাঝে ৮৫ যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের অর্থায়নে স্কুল ড্রেস গুলো বিতরণ করা হয়।


২০ই এপ্রিল বুধবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা  অফিসার, শার্শা যশোর।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি জনাব এম এম আসাদুজ্জামান। 


উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন   বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য জনাব  মো: মোস্তাফিজুর রহমান সহ বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী এবং ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে   মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান বলেন, আমাদের দেশের মেয়েদের প্রতিভা বিকশিত না হওয়ার প্রধান কারণ বাল্য বিবাহ। যেহেতু সামাজিক লিঙ্গ বৈষম্য আমাদের সবার তৈরি সেহেতু আমরা ছেলে ও মেয়ের, নারী ও পুরুষের একটি নতুন সংজ্ঞা দিতে পারি। আমরা যদি চাই তবে তা পরিবর্তন করতে পারি। আমরা এমন এক সমাজ তৈরি করতে পারি, যেখানে মেয়ে মানেই অসহায়, দুর্বল ও বোঝা নয়, আর ছেলে মানেই কঠোর, উদ্ধত আদেশকারী কিংবা নির্যাতনকারী নয়।
সুতরাং সময় এসেছে বাল্যবিবাহ নামক শিশু এবং যৌন নির্যাতন বন্ধ করার। আসুন কন্যাদের রত্ন হিসেবে গড়ে তুলি, বাল্যবিবাহ নামক অভিশাপ থেকে সমাজকে মুক্ত করি

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park