1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শহীদ বুদ্ধিজীবী দিবসে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

শহীদ বুদ্ধিজীবী দিবসে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

 237 বার পঠিত

 জবি প্রতিনিধি>বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদদের স্মরণে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল ৯ টায় সাংবাদিকরা সংগঠনটির পক্ষ থেকে রায়ের বাজার বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন আজকের পত্রিকার মোস্তাকিম ফারুকী, সাপ্তাহিক শীর্ষ খবরের আরমান হাসান, বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ, আগামী নিউজের আতিক সিয়াম, নিউজবাংলার মেহেরাবুল ইসলাম সৌদিপ, খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য, দৈনিক সকালের সময়ের ইউছুব ওসমান, দৈনিক সমাচারের রিদুয়ান ইসলাম, দেশ সংবাদের আসাদুজ্জামান আপন এবং আলোচিত বাংলাদেশের শাহরিয়ার হোসেন।

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ সহ অন্যান্য শিক্ষক এবং কর্মচারী বৃন্দ রায়েরবাজার বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park