সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

শার্শার ধলদাহ মাঠ থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ 

ইকরামুল ইসলাম
  • প্রকাশ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ২৫ বার-পাঠিত
দেশেরকথা
বেনাপোল প্রতিনিধি>যশোরের শার্শায়  সাকিব নামে এক ইজিবাইক চালককের লাশ উদ্ধার করেছে শার্শা থানার পুলিশ।
 মঙ্গলবার ১৮ই জানুয়ারি সকাল ৭ টার দিকে ধলদাহ বড়বাড়িয়া সড়কের পাশে মরদেহ পড়ে ছিল বলে স্থানীয়রা জানাই।
ঙ্গনিহত সাকিব(১৩)  শার্শা উপজেলার গোগা কারিগরপাড়া গ্রামের শাকিলের  ছেলে‌।
নিহতের নানা আকবর আলী বলেন, সাকিব ইজিবাইক নিয়ে গতকাল সোমবার দুপুরের পর বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পরে সাকিব বাড়িতে না আসলে তাকে ফোন দিলে তার সাথে একবার  কথা হয়। সে বাড়িত আসতে দেরি করলে পরে আবার ফোন দিলে আর কথা কথা হয়নি । নানা আকবর আলীর,পরে সারারাত খোজাখুজি করেও তাকে আর পাওয়া যায়নি।
এ বিষয়ে  সার্কেল এসপি জুয়েল ইমরান  জানান, গতকাল সে ইজিবাইক নিয়ে বাসা থেকে বের হয়। আজ সকালে ধলদাহ মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ কাজ করছে কে বা কারা এমন ঘটনা ঘটালো সনাক্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে শার্শা থানায় মামলা রুজু করা হচ্ছে।ময়নাতদন্তের জন‍্য লাশ যশোর জেনারেল হাসপাতালের  মর্গে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD