1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মোরেলগঞ্জও চলছে দ্বিতীয় দিনের মত বাস, ট্রাক,কাভার ভ্যান র্ধমঘট.. - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

মোরেলগঞ্জও চলছে দ্বিতীয় দিনের মত বাস, ট্রাক,কাভার ভ্যান র্ধমঘট..

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ শনিবার, ৬ নভেম্বর, ২০২১
র্ধমঘট

 23 বার পঠিত


মোরেলগঞ্জ প্রতিনিধি>জ্বালানি তেলের দাম বাড়ানো সিদ্ধান্ত প্রত্যাহার অথবা ভাড়া বাড়ানোর দাবিতে সারা দেশে ২য় দিনেও চলছে পরিবহন ধর্মঘট। 
জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে শুক্রবার (৫ নভেম্বর) সকাল ৬টা থেকে সারা দেশে বাস-ট্রাক ধর্মঘট শুরু করেছে বিভিন্ন পরিবহন মালিক সমিতি  আজ তার ২য় দিন। দ্বিতীয় দিনে ও সারা দেশের ন্যায় মোরেলগঞ্জও কঠর ভাবে পালিত হচ্ছে এ ধর্মঘাট।এতে ভোগান্তিতে পরছে সাধারন মানুষ, ইস্কুল, কলেজগামি ছাত্র-ছাত্রীরা।ইস্কুল কলেজে যেতে গুনতে হচ্ছে দ্বিগুণ ভাড়া।

এদিকে ডিজেল, কেরোসিনের বর্ধিত দাম প্রত্যাহার করা না গেলে ধর্মঘাট প্রত্যাহার করা হবে না বলে জানিয়েছেন ট্যাক,কাভার্ড ভ্যান মালিক সমিতির অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব। 

ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো প্রস্তাব সেভাবে আসেনি রবিবার (৭নভেম্বর) ১১টায় বিআরটি এর মিটিং হবে এবং সে পর্যন্ত আমাদের ধর্মঘট চলবে।

বাংলাদেশ  ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি হাজী মো. তোফাজ্জল হোসেন মজুমদার বলেন, আমাদের সিদ্ধান্ত মেনে না নেওয়া পর্যন্ত আমাদের ধর্মঘট চলবে। আমাদের প্রতিবেশী দেশ ভারত যদি জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর ধর্মঘটের কারণে জনগণের কথা ভেবে তেলের দাম পূর্বমূল্যে নিয়ে যেতে পারে, তবে আমরা কেন পারব না!

এর আগে জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে শুক্রবার সকাল থেকে সারা দেশে বাস-ট্রাক চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিকরা। ফরে গ্রাম থেকে শহর বা শহর থেকে গ্রামে অথবা চাকরি জিবি ও ছাত্র-ছাত্রী এবং সাধারণ মানুষকে পড়তে হয়েছে চরম ভোগান্তিতে। আর জ্বালানি তেলের বর্ধিত দাম প্রত্যাহারের দাবি আদায় না হলে চলমান ধর্মঘট অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে মালিক সমিতি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park