সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত  পাবনায় ‘পুলিশের বন্ধু বঙ্গবন্ধু’ নামে ঐতিহাসিক স্থিরচিত্রে সৌন্দর্য বর্ধন উদ্বোধন

মোরেলগঞ্জও চলছে দ্বিতীয় দিনের মত বাস, ট্রাক,কাভার ভ্যান র্ধমঘট..

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৪৩ বার-পাঠিত
র্ধমঘট


মোরেলগঞ্জ প্রতিনিধি>জ্বালানি তেলের দাম বাড়ানো সিদ্ধান্ত প্রত্যাহার অথবা ভাড়া বাড়ানোর দাবিতে সারা দেশে ২য় দিনেও চলছে পরিবহন ধর্মঘট। 
জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে শুক্রবার (৫ নভেম্বর) সকাল ৬টা থেকে সারা দেশে বাস-ট্রাক ধর্মঘট শুরু করেছে বিভিন্ন পরিবহন মালিক সমিতি  আজ তার ২য় দিন। দ্বিতীয় দিনে ও সারা দেশের ন্যায় মোরেলগঞ্জও কঠর ভাবে পালিত হচ্ছে এ ধর্মঘাট।এতে ভোগান্তিতে পরছে সাধারন মানুষ, ইস্কুল, কলেজগামি ছাত্র-ছাত্রীরা।ইস্কুল কলেজে যেতে গুনতে হচ্ছে দ্বিগুণ ভাড়া।

এদিকে ডিজেল, কেরোসিনের বর্ধিত দাম প্রত্যাহার করা না গেলে ধর্মঘাট প্রত্যাহার করা হবে না বলে জানিয়েছেন ট্যাক,কাভার্ড ভ্যান মালিক সমিতির অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব। 

ধর্মঘট প্রত্যাহারের বিষয়ে সরকারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো প্রস্তাব সেভাবে আসেনি রবিবার (৭নভেম্বর) ১১টায় বিআরটি এর মিটিং হবে এবং সে পর্যন্ত আমাদের ধর্মঘট চলবে।

বাংলাদেশ  ট্রাক-কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি হাজী মো. তোফাজ্জল হোসেন মজুমদার বলেন, আমাদের সিদ্ধান্ত মেনে না নেওয়া পর্যন্ত আমাদের ধর্মঘট চলবে। আমাদের প্রতিবেশী দেশ ভারত যদি জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর ধর্মঘটের কারণে জনগণের কথা ভেবে তেলের দাম পূর্বমূল্যে নিয়ে যেতে পারে, তবে আমরা কেন পারব না!

এর আগে জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে শুক্রবার সকাল থেকে সারা দেশে বাস-ট্রাক চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন মালিকরা। ফরে গ্রাম থেকে শহর বা শহর থেকে গ্রামে অথবা চাকরি জিবি ও ছাত্র-ছাত্রী এবং সাধারণ মানুষকে পড়তে হয়েছে চরম ভোগান্তিতে। আর জ্বালানি তেলের বর্ধিত দাম প্রত্যাহারের দাবি আদায় না হলে চলমান ধর্মঘট অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে মালিক সমিতি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD