1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে সেনাবাহিনী ও উজিরপুর প্রশাসনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে সেনাবাহিনী ও উজিরপুর প্রশাসনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন।

সরদার সোহেল
  • প্রকাশ শনিবার, ২০ নভেম্বর, ২০২১

 112 বার পঠিত

উজিরপুর প্রতিনিধি> বরিশালের উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা আলম খানের( ৬৫) মৃত্যুতে বাংলাদেশ সেনাবাহিনী ও উজিরপুর উপজেলা প্রশাসন কতৃক রাষ্ট্রীয় সন্মাননা গার্ড অফঅর্নার শেষে দাফন সম্পন্ন। উপজেলার গুঠিয়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত্যু মোশাররফ হোসেন খানের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা  আলম খান দীর্ঘদিন যাবত শাররিক নানা সমস্যায় ভুগে গত ১৯ নভেম্বর বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান।

তার মৃত্যুতে উজিরপুর উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জয়দেব চক্রবর্তীর নেতৃত্বে উজিরপুর মডেল থানা পুলিশের একটি চৌকশ দল ও বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনীর একটি দল গার্ড অফ অর্নার তোপধ্বনির মাধ্যমে প্রায়ত মুক্তিযোদ্ধা আলম খানকে সন্মাননা প্রদান শেষে তার পারিবারিক কবরস্থানে বাবা মায়ের পাশে সমাহিত করা হয়।

মুক্তিযোদ্ধা আলম খান সাবেক সেনাবাহিনীর সদস্য  এবং পারিবারিক ভাবে দুই কন্যা স্ত্রী  ভাই বোন সহ অসংখ্য গুনাগ্রহী রেখেগেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park