1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে মৃত্যু স্বামী’র সম্পত্তি রক্ষার দাবীতে বিধবা স্ত্রীর সংবাদ সম্মেলন ! - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরে মৃত্যু স্বামী’র সম্পত্তি রক্ষার দাবীতে বিধবা স্ত্রীর সংবাদ সম্মেলন !

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৯ মার্চ, ২০২২
???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

 112 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে মৃত্যু স¦ামী’র সম্পত্তি রক্ষার দাবীতে বিধবা স্ত্রী ও সন্তানরা সংবাদ সম্মেলন করেছেন। শনিবার সকালে রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে এ দাবী করেন রাজাপুর উপজেলার নৈকাঠি এলাকার মৃত্যু আবদুল হালিম জমাদ্দারের বিধবা স্ত্রী ও মৃত্যু ছাইয়েদুর রহমানের মেয়ে রুমা সুলতানা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি একজন বিধবা ২ সন্তানের অসহায় জননী। আমার জন্মের আগে আমার পিতা মৃত্যু বরণ করেছে। আমার গর্ভধারিনী মা আমাকে নিয়ে আমার মাতামহের বসতঘরে বসবাস করতেন।সেই ঘরখানাও মুক্তিযুদ্ধের সময়ে পাক বাহিনি ও রাজাকার’রা আগুন দিয়ে পূড়িয়ে ফেলে সবকিছু লুটে নিয়েছিলো।

আমার স্বামী আবদুল হালিম জমাদ্দারের মৃত্যুর পরে তার ওয়ারিশ সূত্রে পাওয়া সম্পত্তিতে আমার দুই সন্তান নিয়ে আমি বসবাস করে আসতেছি। আমার শ^শুর আব্দুল রশিদ জমাদ্দার জীবিত থাকা কালীন সময়ে তার আরেক ছেলে আমার মৃত্যু স্বামীর ভাই শুক্কুর জমাদ্দার ওরফে নাসিরের সাথে সম্পর্ক ভালো ছিলোনা কারন শুক্কুর জমাদ্দার অসৎ চরিত্রের ছিলো।

চরিত্র খারাপ থাকার কারনে স্থানীয় ও স্বজনদের শালিস ব্যবস্থার মাধ্যমে বাধ্য হয়ে এলাকা ত্যাগ করে বাগেরহাট রামপালে গিয়ে আমার শ^শুরের কবলা সম্পত্তিতে একাই ভোগদখল ও বসবাস শুরু করে শুক্কুর জমাদ্দার। সেখানে সে বিভিন্ন অপরাধে জড়িয়ে কারাভোগ করে। জেলাখানা থেকে বের হয়ে তিনি পুনরায় রাজাপুরের নৈকাঠিতে এসে তার মৃত্যু ভাই হালিম জমাদ্দারের অংশে অনধিকার প্রবেশের চেষ্টা চালায়।

তাতে ব্যর্থ হয়ে আমি ও আমার সন্তানদের নামে মিথ্যা মামলা ও বিভিন্ন দপ্তরে মিথ্যা আবেদন করে সমাজে আমাদের হেও প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। শুক্কুর জমাদ্দারকে আমার শ^শুর জীবিত থাকা কালীন সময়েই তার সম্পত্তি থেকে অংশ বুঝিয়ে দিয়েছেন যাহা তার প্রথম স্ত্রীও সন্তানগন অন্য দাগে ভোগ দখল করে।

শুক্কুর জমাদ্দার আমাদের সম্পত্তি আতœসাধের লোভে আমি ও আমার স্বামী মৃত্যু হালিম জমাদ্দারের ঔরষজাত ২ টি সন্তানকে তাদের পিতৃ পরিচয় থেকে বঞ্চিত করার জন্য অপপ্রচার এবং আমার স্বামীর সম্পত্তি থেকে আমাদের বিতারিত করার চেষ্টা চালাচ্ছে।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park