1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজবাড়ীর নবাগত ডিসির সাথে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

রাজবাড়ীর নবাগত ডিসির সাথে সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা।

মোঃসাগর হোসেন 
  • প্রকাশ শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২

 98 বার পঠিত

রাজবাড়ী  প্রতিনিধি>রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক মো. আবু কায়সার খানের সাথে রাজবাড়ীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৫ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবু কায়সার খান। মতবিনিময় সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহাবুর রহমান শেখ।
মতবিনিময় সভায় রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এড. খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোটার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক মো. শিহাবুর রহমান সহ জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা বক্তব্য রাখেন। বক্তব্য শেষে নবাগত জেলা প্রশাসককে রাজবাড়ী প্রেসক্লাব ও রাজবাড়ী রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দুই সংগঠনের সদস্যবৃন্দ।
জেলা প্রশাসক মো. আবু কায়সার খান বলেন, আমি রাজবাড়ীতে যোগদানের পর শুনেছি এই জেলার গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসনের অত্যন্ত চমৎকার সম্পর্ক। আশা করব জেলা প্রশাসনের সাথে সংবাদকর্মীদের এই সম্পর্ক বজায় থাকবে।
নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান রাজবাড়ীতে ২৩ তম জেলা প্রশাসক হিসেবে গত ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) রাজবাড়ীর সাবেক জেলা প্রশাসক দিলসাদ বেগমের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। আর রাজবাড়ীর সদ্যবিদায়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগরে উপ-সচিব হিসাবে পদায়ন করেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park