1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজবাড়ীর গোয়ালন্দে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজবাড়ীর গোয়ালন্দে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু 

দেশেরকথা
  • প্রকাশ মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২

 117 বার পঠিত

মোঃসাগর হোসেন,রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে জয়ধার মন্ডল (৮৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার উজানচর ইউনিয়নের শ্রীদামদত্তের পাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। সোমবার দুপুর পৌনে ৩টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
নিহতের ভাতিজা আইয়ুব মন্ডল ও স্থানীয়রা জানান, নিহত জয়ধার মন্ডল বাড়ি থেকে চা খাওয়ার উদ্দেশ্যে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। এসময় পোড়াদহ থেকে গোয়ালন্দ ঘাট গামি সাটল ট্রেন গোয়ালন্দ রেলগেট পার হচ্ছিল। যথারীতি রেলগেটের দায়িত্বরত গেটম্যান মহাসড়কের রেলগেটের ব্যারিয়ার দিয়ে বন্ধ করে দিয়েছিল। নিহত জয়ধার মন্ডল ব্যারিয়ারের নিচ দিয়ে ঢুকে রেললাইনের মধ্যে চলে আসলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জিআরপি থানার ওসি মো. মাসুদ আলম জানান, খবর পেয়ে রেলওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে রওনা হয়েছে। এ ব্যপারে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহনের প্রস্তুতি চলছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park