বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

রাজবাড়ীর গোয়ালন্দে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু 

দেশেরকথা
  • প্রকাশ মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৬ বার-পাঠিত
মোঃসাগর হোসেন,রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে জয়ধার মন্ডল (৮৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার উজানচর ইউনিয়নের শ্রীদামদত্তের পাড়া গ্রামের বাসিন্দা ছিলেন। সোমবার দুপুর পৌনে ৩টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
নিহতের ভাতিজা আইয়ুব মন্ডল ও স্থানীয়রা জানান, নিহত জয়ধার মন্ডল বাড়ি থেকে চা খাওয়ার উদ্দেশ্যে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। এসময় পোড়াদহ থেকে গোয়ালন্দ ঘাট গামি সাটল ট্রেন গোয়ালন্দ রেলগেট পার হচ্ছিল। যথারীতি রেলগেটের দায়িত্বরত গেটম্যান মহাসড়কের রেলগেটের ব্যারিয়ার দিয়ে বন্ধ করে দিয়েছিল। নিহত জয়ধার মন্ডল ব্যারিয়ারের নিচ দিয়ে ঢুকে রেললাইনের মধ্যে চলে আসলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জিআরপি থানার ওসি মো. মাসুদ আলম জানান, খবর পেয়ে রেলওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে রওনা হয়েছে। এ ব্যপারে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহনের প্রস্তুতি চলছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD