1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রমজানে স্বল্প লাভে আতর সুরমা তসবিহ ধর্মীয় বই বিক্রি করেন মিনহাজুল ইসলাম - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রমজানে স্বল্প লাভে আতর সুরমা তসবিহ ধর্মীয় বই বিক্রি করেন মিনহাজুল ইসলাম

আসলাম উদ্দিন আহমেদ
  • প্রকাশ রবিবার, ২৪ মার্চ, ২০২৪

 136 বার পঠিত

রমজানে স্বল্প লাভে আতর সুরমা তসবিহ ধর্মীয় বই বিক্রি করেন মিনহাজুল ইসলাম।
কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের চিড়া খাওয়ার পাড় এলাকায় তার বাড়ী। তিনি ৩৫ বছর ধরে এ ব্যবসা করে আসছেন।

১৯৯৫ সালে কামিল পাশ করার পর এক মাদ্রাসায় শিক্ষক পদে আবেদন করেন। কিন্তু ওই মাদ্রাসার প্রিন্সিপাল তাকে নিয়োগ না দিয়ে অন্য একজনকে নিয়োগ দেন।এই ক্ষোভে চাকুরী করার আশা ছেড়ে সুন্নাতি এ ব্যবসায় নেমে পড়েন।

প্রতি বছর রমজান মাসে তিনি বিশেষ ছাড়ে পণ্য বিক্রি করেন।এতে তার ব্যবসাও ভালো চলে।এতে তিনি আল্লাহ পাকের কাছে শুকরিয়া আদায় করেন।

গত শুক্রবার নুতন অনন্ত পুরের কবিরাজ পাড়া আকবরিয়া ইবনে রহমতুল্লাহ জামে মসজিদে জুম্মার নামাজ শেষে দেখা হয় এই প্রতিবেদকের সাথে। তিনি জানান এ ব্যবসায় তিনি খুশি। অনন্ত পুর বাজারে তার একটি দোকান আছে ইফতার পূর্ব মূহুর্তে তিনি সেখানে ফিরে যান।

মসজিদ প্রাঙ্গণে কথা হয় এলাকার কয়েকজনে সাথে তারা আতর টুপি অল্প দামে বেশ খুশী। এলাকার বিশিষ্ট ব্যক্তি ওই মসজিদের পরিচালক রাশেদ আলী সরকার জানান, আমিও আতর কিনলাম তবে স্বল্প লাভে দিয়েছে। আমরা তার হালাল ব্যবসার সফলতা কামনা করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park