1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রমজানে স্বল্প লাভে আতর সুরমা তসবিহ ধর্মীয় বই বিক্রি করেন মিনহাজুল ইসলাম - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

রমজানে স্বল্প লাভে আতর সুরমা তসবিহ ধর্মীয় বই বিক্রি করেন মিনহাজুল ইসলাম

আসলাম উদ্দিন আহমেদ
  • প্রকাশ রবিবার, ২৪ মার্চ, ২০২৪

 113 বার পঠিত

রমজানে স্বল্প লাভে আতর সুরমা তসবিহ ধর্মীয় বই বিক্রি করেন মিনহাজুল ইসলাম।
কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের চিড়া খাওয়ার পাড় এলাকায় তার বাড়ী। তিনি ৩৫ বছর ধরে এ ব্যবসা করে আসছেন।

১৯৯৫ সালে কামিল পাশ করার পর এক মাদ্রাসায় শিক্ষক পদে আবেদন করেন। কিন্তু ওই মাদ্রাসার প্রিন্সিপাল তাকে নিয়োগ না দিয়ে অন্য একজনকে নিয়োগ দেন।এই ক্ষোভে চাকুরী করার আশা ছেড়ে সুন্নাতি এ ব্যবসায় নেমে পড়েন।

প্রতি বছর রমজান মাসে তিনি বিশেষ ছাড়ে পণ্য বিক্রি করেন।এতে তার ব্যবসাও ভালো চলে।এতে তিনি আল্লাহ পাকের কাছে শুকরিয়া আদায় করেন।

গত শুক্রবার নুতন অনন্ত পুরের কবিরাজ পাড়া আকবরিয়া ইবনে রহমতুল্লাহ জামে মসজিদে জুম্মার নামাজ শেষে দেখা হয় এই প্রতিবেদকের সাথে। তিনি জানান এ ব্যবসায় তিনি খুশি। অনন্ত পুর বাজারে তার একটি দোকান আছে ইফতার পূর্ব মূহুর্তে তিনি সেখানে ফিরে যান।

মসজিদ প্রাঙ্গণে কথা হয় এলাকার কয়েকজনে সাথে তারা আতর টুপি অল্প দামে বেশ খুশী। এলাকার বিশিষ্ট ব্যক্তি ওই মসজিদের পরিচালক রাশেদ আলী সরকার জানান, আমিও আতর কিনলাম তবে স্বল্প লাভে দিয়েছে। আমরা তার হালাল ব্যবসার সফলতা কামনা করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park