1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বিরামপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে রক্তদাতাদের উৎসাহিকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

বিরামপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে রক্তদাতাদের উৎসাহিকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত 

নয়ন হাসান
  • প্রকাশ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
দেশেরকথা

 110 বার পঠিত

বিরামপুর  প্রতিনিধি
Stay Safe, Stay Together এই শ্লোগান কে সামনে রেখে বিরামপুর ব্লাড ব্যাংকের উদ্যোগে দিনাজপুরের বিরামপুরে ১হাজার তম রক্তদান ও রক্তদাতাদের উৎসাহিকরণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
(১৮জানুয়ারি) মঙ্গলবার সকালে বিরামপুর সরকারি কলেজের অডিটোরিয়াম সভাকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ব্লাড ব্যাংকের আয়োজিত অনুষ্ঠানে বিরামপুর সরকারি কলেজে অধ্যক্ষ ফরহাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি), উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিহুর রহমান, ব্লাড ব্যাংকের এডমিন প্রিন্স প্রমূখ।
এসময় প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী (এমপি) বিরামপুর ব্লাড ব্যাংককে এক লাখ টাকা প্রদান করে সার্বিক সহায়তার আশ্বাস দেন।
ব্লাড ব্যাংকের এডমিন প্রিন্স বলেন, ব্লাড ব্যাংক প্রতিষ্ঠার দেড় বছরের মধ্যে আমরা এক হাজার জনকে রক্ত প্রদান এবং আট হাজার রক্তদাতা সংগ্রহ করেছে ভবিষ্যৎ আরো রক্তদান ও রক্তদাতা সংগ্রহ আরো বাড়ানোর পরিকল্পনা আছে বলে তিনি জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park